বিনোদন বিভাগে ফিরে যান

নতুন বছরেই মুক্তি পাচ্ছে ইরফান খানের শেষ ছবি

December 29, 2020 | < 1 min read

২০১৮ সালের মার্চ মাসে জানিয়েছিলেন চিকিৎসার জন্য অভিনয় থেকে বিরতি নিচ্ছেন। অল্প কয়েকদিনেই কারণটি জানা গিয়েছিল। নিউরো এন্ডোক্রিন টিউমার বাসা বেঁধেছে ইরফান খানের (Irrfan Khan) শরীরে। চিকিৎসার জন্য দীর্ঘদিন বিদেশে ছিলেন। ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে মুম্বই ফিরেছিলেন। তারপর ২৯ এপ্রিল সব শেষ। কোলন ইনফেকশনই কাল হল। চলমান চিত্র হারাল প্রিয় এক অভিনেতাকে। এখনও সিনেপ্রেমীদের কাছে ইরফান খান মানেই অভিনয়ের উজ্জ্বল উদাহরণ। তবে তাঁর অভিনয় দেখা এখনও বাকি দর্শকদের। অভিনয়ের মধ্যে দিয়ে ফের উঠে আসবেন ইরফান। ২০২১ সালেই মুক্তি পাবে অভিনেতা ইরফান খানের শেষ ছবি ‘দ্য সং অফ স্কর্পিয়নস’ (The Song Of Scorpions)। সোমবার প্রকাশ্যে এল ছবির মোশন পোস্টার।

https://www.instagram.com/wanderingfilmcompany/?utm_source=ig_embed

প্রবাসী পরিচালক অনুপ সিংয়ের তৈরি এই ছবির আধার রাজস্থানের প্রেক্ষাপটে বর্ণিত এক ‘স্কর্পিয়ান’ সংগীতশিল্পীর কাহিনি। ইরফান ছাড়াও ছবিতে অভিনয় করেছেন ইরানি অভিনেত্রী গোলশিফতে ফারহানি (Golshifteh Farahani)। শোনা যায়, ফরাসি ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করায় ইরানে অভিনেত্রীর প্রবেশ নিষিদ্ধ। আপাতত তিনি বলিউডে ইরফানের পাশে অভিনয় করেছেন। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে ওয়াহিদা রহমানকে (Waheeda Rehman)। দেখা যাবে তিলোত্তমা সোম, শশাঙ্ক অরোরা, সারা অর্জুন, শেফালি ভূষণকে।

শোনা গিয়েছে, ২০১৫ সালে এই ছবিটির শুটিং করেছিলেন ইরফান। ইতিমধ্যেই সুইজারল্যান্ডের লোকার্নো চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয়েছে। ভারতে বছরের শুরুতেই বড়পর্দায় মুক্তি পাবে ছবিটি। প্যানোরমা স্পটলাইট ও ৭০ এমএম টকিজের পক্ষ থেকে নিবেদনার দায়িত্ব নেওয়া হয়েছে। ইরফান-তিলোত্তমা অভিনীত ‘কিসসা’ ছবিটিও পরিচালনা করেছিলেন অনুপ। সেই সিনেমার ছবি শেয়ার করে স্মৃতিমেদুর হয়েছেন তিলোত্তমা সোম (Tillotama Shome)। ক্যাপশনে ইরফানকে নিজের ‘গুরু’ আখ্যা দিয়েছেন তিনি। প্রিয় অভিনেতাকে ফের পর্দায় দেখতে দর্শকদের এখন অপেক্ষা। এ যে নতুন বছরের উপহার!

https://www.instagram.com/p/CJVpCUaBfpN/?utm_source=ig_embed

TwitterFacebookWhatsAppEmailShare

#Film

আরো দেখুন