খেলা বিভাগে ফিরে যান

মহারাজের দ্রুত আরোগ্য কামনায় কোহলি থেকে রাহানে

January 2, 2021 | 2 min read

ছবি : সংগৃহীত

বছরের দ্বিতীয়দিন সকালেই দুঃসংবাদ বঙ্গ তথা ভারতীয় ক্রিকেটে(Indian Cricket)। শনিবার সকালে জিম সেশনের পর মাইনর হার্ট-অ্যাটাক হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি তথা প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়(Sourav Ganguly)। অনভিপ্রেত খবরে উৎকণ্ঠায় দেশের ক্রিকেটমহল। অসুস্থ মহারাজ (Maharaj)শহরেরই এক বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন। হাসপাতাল সূত্রে খবর জরুরি বিভাগ থেকে আপাতত সরিয়ে আনা হয়েছে দেশের প্রাক্তন অধিনায়ককে।

কিন্তু উৎকণ্ঠায় মহারাজের আপামর অনুরাগীরা। হাসপাতালের তরফ থেকে মেডিক্যাল বুলেটিন প্রকাশের অপেক্ষায় তারা। এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় বিসিসিআই প্রেসিডেন্টের আরোগ্য কামনা করলেন অস্ট্রেলিয়া সফররত ভারতীয় টেস্ট দলের স্ট্যান্ড-ইন অধিনায়ক আজিঙ্কা রাহানেS(Ajinkya Rahane)। সৌরভের অসুস্থতার হবর শুনেই অস্ট্রেলিয়া থেকে টুইট বার্তায় জিঙ্কস লেখেন, ‘দাদার দ্রুত আরোগ্য কামনা করছি। প্রার্থনা করছি তুমি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে।’ টুইট বার্তায় মহারাজের আরোগ্য কামনা করেছেন বিরাট কোহলিও(Virat Kohli)।

বিরাট লিখেছেন, ‘তোমার দ্রুত আরোগ্য কামনা করছি। সৌরভ গঙ্গোপাধ্যায় তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠ।’ বিসিসিআই সচিব জয় শাহও এক টুইট বার্তায় মহারাজের দ্রুত সুস্থতা কামনা করেছেন। জয় শাহ জানিয়েছেন, ‘ওনার পরিবারের সঙ্গে আমার কথা হয়েছে। দাদার শারীরীক অবস্থা এখন স্থিতিশীল। চিকিৎসায় ভাল সাড়া দিচ্ছেন উনি।’ এছাড়াও বিসিসিআই প্রেসিডেন্টের আরোগ্য কামনা করে টুইট করেছেন বীরেন্দ্র সেহওয়াগ, শিখর ধাওয়ান, ঋদ্ধিমান সাহা, প্রাক্তন ইংরেজ অধিনায়ক মাইকেল ভন, জাতীয় মহিলা ক্রিকেট দলের ব্যাটার বেদা কৃষ্ণমূর্তি সহ আরও অনেকে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়(Mamata Banerjee) টুইটে লেখেন, ‘সৌরভের মৃদু কার্ডিয়াক অ্যারেস্টের খবর শুনে মনটা খারাপ, ও হাসপাতালে চিকিৎসাধীন। ওর দ্রুত এবং সম্পূর্ণ সুস্থতা কামনা করছি। ওর পরিবারের পাশে সবসময় রয়েছি আমরা।’
জানা গিয়েছে, শনিবার সকালে বাড়িতে জিম করছিলেন সৌরভ। এরপরেই হঠাৎ করে মাথা ঘুরে পড়ে যান বিসিসআই প্রেসিডেন্টা। মহারাজের পরিবার সূত্রে খবর, শুক্রবার রাতেই কিছুটা অসুস্থ বোধ করছিলেন সৌরভ। আজ সকালে জিম সেশনের পরেই তিনি অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাঁকে নিয়ে আসা হয় হাসপাতালে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Sourav Ganguly, #Virat Kohli, #Ajinkya Rahane

আরো দেখুন