বিনোদন বিভাগে ফিরে যান

সৌমিত্র চট্টোপাধ্যায় অভিনীত তার শেষ শর্ট ফিল্ম ‘শনি রবি’- র ট্রেলরের মুক্তি

January 7, 2021 | 2 min read

অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের (Soumitra Chatterjee) অভিনয় করা শেষ শর্ট ফিল্মের – ‘শনি- রবি’ -র (Shoni Robi) ট্রেলার  (Trailer) ইউটিউবে রিলিজ হল আজ।  এই শর্ট ফিল্মটি তৈরি  করেছে সাঁইথিয়া স্টারডাস্ট ক্রিয়েশান।  পুরো ছবিটি ইউটিউবে ১৯ শে জানুয়ারি রিলিজ হবে।  কারন ওই দিন সৌমিত্র চট্টোপাধ্যায়ের জন্মদিন।

ইতিমধ্যেই অনলাইনে ট্রেলার দেখে ফেলেছেন অনেকেই।‘ শনি -রবি ’শর্ট ফ্লিমের স্টোরিলাইনটিও সুন্দর৷  মফঃস্বলের একটি ঘরোয়া ক্লাব ৷ সেখানেই অনুষ্ঠান করতে গিয়ে আবির , রূপকথা ও অপরাজিতার ত্রিকোন প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ৷ এরকম সময়েই গল্পে  আবীরের দাদু ভাই (সৌমিত্র চট্টোপাধ্যায়) -এর প্রবেশ ঘটে ৷ এবং দাদু ও নাতির এক নিখাদ সম্পর্ক গল্পে প্রকাশ পায় ৷ দাদুভাই আবীরের জীবনে এক নতুন ভূমিকা পালন করে এবং গল্প এক নতুন মোড় নিয়ে এগিয়ে চলে এই শর্ট ফিল্ম৷

শুটিংয়ের বেশিরভাগটাই হয়েছে বীরভূমের ময়ূরেশ্বর এলাকার কুন্ডলা গ্রাম সহ আশে পাশের গ্রামে এই শর্ট ফিল্মের শুটিং হয়েছে। মাঝে সৌমিত্র চট্টোপাধ্যায় অসুস্থ হওয়ায় ছবির শেষের দিকটার শ্যুটিং হয় বি কে পালের বাড়িতে কোলকাতার শোভাবাজারে।ফিল্মের মূল চরিত্রে কলাকূশলী হচ্ছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, রনি দত্ত , বিদিশা বন্দ্যোপাধ্যায় , ঐন্দ্রিলা সাহা, জনি দও, অসীম দত্ত, দিশা ও সুব্রত মুখোপাধ্যায়।  এই শর্ট ফিল্মে কিছুটা অংশ সৌমিত্র চট্টোপাধ্যায়ের গলাতে ডাবিং থাকলেও,  পরবর্তীকালে সৌমিত্র চট্টোপাধ্যায় অসুস্থ ও মারা যাবার পর ছবির কিছু কিছু অংশ ডাবিং অন্য গলাতেও আছে।

জানা গিয়েছে এই ছবিতে অভিনয় করতে এসে বীরভূমের বিভিন্ন এলাকায় ঘুরে আনন্দ পেয়েছিলেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। পাশাপাশি বীরভূমের নতুন মুখ এই সমস্ত কলাকুশলী অভিনেতা-অভিনেত্রীদের পেয়ে খুব মজার সঙ্গে এই শর্ট ফিল্মে অভিনয় করেছিলেন অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। ছবির শুরুতে শোক প্রকাশ করা হয়েছে মহান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের স্মৃতিতে। বড় মাপের অভিনেতার সঙ্গে অভিনয় করে বেশ কিছু কৌশল রপ্ত করেছে এসব নতুন মুখের অভিনেতা অভিনেত্রীরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Soumitra Chatterjee, #films

আরো দেখুন