দেশ বিভাগে ফিরে যান

কৃষকরা কিছু না জেনেই আন্দোলন করছেন: হেমা মালিনী

January 13, 2021 | < 1 min read

আন্দোলনকারী কৃষকরা (Farmers) নিজেরাই জানেন না, তারা কী চান। এমনই মন্তব্য করলেন অভিনেত্রী তথা বিজেপি সাংসদ হেমা মালিনী (Hema Malini)। বর্ষীয়ান অভিনেত্রীর মতে, অন্য কারও কথা শুনে কৃষকরা আন্দোলন করছেন।

হেমা মালিনী বলছেন, “ভালো হয়েছে সুপ্রিম কোর্ট নতুন কৃষি আইনগুলি স্থগিত রেখেছে। ফলে পরিস্থিতি শান্ত হবে বলে আশা করা যায়। এতবার আলোচনার পরেও কৃষকরা সম্মতি দিতে রাজি নন। তাঁরা এটাও জানেন যে তাঁরা কী চান। কৃষি আইন নিয়ে সমস্যা কী, সেটাও জানেন না। তার মানে তাঁরা এই আন্দোলন করছেন, কারণ কেউ তাঁদের এটা করতে বলেছে।”

পঞ্জাবে মোবাইল টাওয়ার ভাঙা নিয়েও এদিন কথা বলেছেন হেমা। বিজেপি (BJP) নেত্রীর কথায়, “পঞ্জাবের অনেক ক্ষতি হয়েছে। পঞ্জাবে মোবাইল টাওয়ার ভেঙে ফেলা মোটেই শোভনীয় হয়নি। অনেক ক্ষতি হয়েছে। সরকার একাধিক বার আলোচনা করেছে। কিন্তু ওদের কোনও উদ্দেশ্য নেই।”

করোনা নিয়েও এদিন কথা বলেছেন অভিনেত্রী। তিনি মনে করিয়ে দিয়েছেন, মহামারী শেষ হয়ে যায়নি। তাই মানুষের এখনও মাস্ক পরে থাকা এবং সামাজিক দূরত্ব বজায় রাখা উচিত।

তিনি বলছেন, “করোনা শেষ হয়ে যায়নি। এই রোগের জন্যই আমাদের দলের অনেকের মৃত্যু হয়েছে। সাধারণ মানুষের আরও সতর্ক থাকা উচিত। সাবধানতা বজায় না রেখে ঘুরে বেড়ালে এটা বাড়বে। বিশেষ করে এই নতুন বার্ড ফ্লু-র মধ্যে সকলকে নিজেদের এবং পরিবারের খেয়াল রাখা উচিত।”

হেমা জানিয়েছেন, তাঁর পালা এলে তিনি ভ্যাকসিনও নেবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Hema Malini, ##FarmerProtest

আরো দেখুন