দেশ বিভাগে ফিরে যান

বিহারের মত বাংলায় বিজেপিকে সাহায্য করবে মিমঃ সাক্ষী মহারাজ

January 14, 2021 | < 1 min read

ভারতীয় জনতা পার্টির উন্নাওয়ের সাংসদ সাক্ষী মহারাজ গতকাল মন্তব্য করেন আসাদুদ্দিন ওয়েসির (Asaduddin Owaisi) মিম দল বিহারের মত বাংলা ও উত্তরপ্রদেশেও বিজেপিকে জিততে সাহায্য করবে। প্রসঙ্গত চলতি বছরের এপ্রিল-মে মাস নাগাদ বাংলার নির্বাচন এবং আগামী বছরের ফেব্রুয়ারি-মার্চ নাগাদ উত্তরপ্রদেশের নির্বাচন।

লখনৌ আগ্রা এক্সপ্রেসওয়ের ওপর সৌরিখে দলের কর্মীদের সভায় তিনি ওয়েসির উত্তর প্রদেশের রাজনীতিতে প্রবেশ নিয়ে সাংবাদিকদের বলেন, ওঁকে অনেক ধন্যবাদ। ভগবান ওঁকে শক্তি দিক ও সাহায্য করুক। ও আমাদের বিহারে সাহায্য করেছিল, বাংলা ও উত্তরপ্রদেশের নির্বাচনেও সাহায্য করবে।

সাক্ষী মহারাজ (Sakshi Maharaj) প্রথম নন, অনেকেই এই দলকে বিজেপির (BJP) বি টিম  বলেন। মঙ্গলবার ওয়েসি কাশী যান এবং সমস্ত ছোট দলের জোট যার মধ্যে তাঁর নিজের দল এবং ওমপ্রকাশ রাজভরের এসবিএসপির মত দল থাকবে, তারা ভাগিদারি সঙ্কল্প মোর্চার নামে ২০২২ সালের উত্তরপ্রদেশে নির্বাচনে লড়বে।

৩রা জানুয়ারি তিনি বাংলায় আসেন এবং তাঁর যেই আগমনকে আগামী কয়েকমাসের মধ্যে অনুষ্ঠিত হতে চলা নির্বাচনের নিরিখে শাসকদল তৃণমূলের চিন্তার কারণ বলে মনে করা হচ্ছে। ওয়েসি কলকাতায় জনপ্রিয় মুসলিম নেতা আব্বাস সিদ্দিকির সঙ্গে দেখা করেন যিনি গত কয়েকমাস ধরে সরকারের বিরুদ্ধে খুবই সোচ্চার হয়েছে। বিহারে ২৪ আসনে লড়াই করে মিম (AIMIM) দল পাঁচটি আসনে জিতেছিল।

TwitterFacebookWhatsAppEmailShare

#AIMIM, #Asaduddin Owaisi, #Sakshi Maharaj

আরো দেখুন