ভ্রমণ বিভাগে ফিরে যান

হানিমুনে চলুন সেই সব জায়গায় যেখানে কেউ যায় না

January 21, 2021 | < 1 min read

হানিমুনে কোথায় যাবেন? গোয়া নাকি কেরল? নাহ! সে তো সবাই যায়। তাহলে আপনি আলাদা হলেন কোথায়? ‘ইউনিক’ হিসাবে যে খ্যাতি ছিল আপনার তাহলে সেটাও কি মাটি হবে? তাই আপনার মান বাঁচাতে রইল  ‘কুল-অফবিট’ হানিমুন ডেস্টিনেশনের হদিশ।

নির্জন দ্বীপ:

আন্দামান এখন বেশ জনপ্রিয় হলি-ডে ডেস্টিনেশন। আর এখানে রয়েছে এমন অনেক দ্বীপ যার সন্ধান আপনি ম্যাপেও পাবেন না। তাই ইয়্যাট চেপে সঙ্গের সাথিটিকে নিয়ে যাস্ট বেরিয়ে পড়ুন। আর আবিষ্কার করুন নতুন এক দ্বীপের, সেটা হয়তো শুধু আপনাদেরই। সারাটা দিন কাটাতে পারেন এই নির্জন দ্বীপে। তাছাড়া একসঙ্গে ড্রাইভিং ও  সূর্যাস্তের মজাও নিতে পারেন।

ধূসর প্রান্তরে:

রাজস্থানে মধুচন্দ্রিমা মানেই রয়্যাল কিছু। যদি ইতিহাস ভালোবাসেন, ঐতিহাসিক জায়গা ভালো লাগে তবে তো রাজস্থানের বিকল্প নেই৷ রাজা-রানিদের প্রেম কাহিনির সঙ্গে আরও মধুর হোক আপনার মধুচন্দ্রিমা। রাজস্থান থেকে কিছু দূরে জয়সলমীরে মরুভূমির উন্মুক্ত দিলখোলা পরিবেশের মাঝে রাতের বেলায় চাঁদের আলোয় সারুন ডিনার। চাইলে সাফারি নিয়ে বেরিয়েও পড়তে পারেন।

হিমেল ঠান্ডায় পাশাপাশি:

হিমালয়ের কোলে নিজেকে জানুন আরও আপন করে। এখানে হানিমুন কাপলদের জন্য বিশেষ ‘পুল হাউস’-এর ব্যবস্থা আছে। তাছাড়া একসঙ্গে নিতে পারেন অ্যারোমাথেরাপির মজাও।

আকাশ পথে তোমার সাথে:

জয়পুর সৌন্দর্য আর রোম্যান্টিজম এর কোনায় কোনায়। এখানে ফানুসে চড়ে আকাশ পথে সারাটা দিন কাটাতে পারেন। এছাড়া হানিমুন কাপলদের জন্য রয়েছে ট্রি-হাউস।

নিষিদ্ধ আপেলে বিশুদ্ধ প্রেম:

হানিমুনের জন্য ‘কুমায়ুন’ খুবই জনপ্রিয় জায়গা। এখানের আপেল বনে একসঙ্গে সারাটা দিন কাটাতে পারেন। আপেল নিষিদ্ধ হলেও, কে না জানে, নিষিদ্ধ আপেলই চিনিয়ে দিতে পারে বিশুদ্ধ প্রেম৷

TwitterFacebookWhatsAppEmailShare

#Honeymoon, #Marriage Party

আরো দেখুন