রাজ্য বিভাগে ফিরে যান

প্রবীর ঘোষালের ছবিতে লেখা হল ‘গদ্দার মীরজাফর’

January 31, 2021 | < 1 min read

উত্তরপাড়ায় প্রবীর ঘোষালের (Prabir Ghoshal) পোস্টারে কালি লেপে ‘গদ্দার মীরজাফর’ লিখে দিলেন তৃণমূল কংগ্রেসের যুব কর্মীরা। শুভেন্দু অধিকারী দল ছাড়ার পরে যে ভাবে বিক্ষোভ হয়েছিল বিভিন্ন জায়গায়, ঠিক তেমনটাই যেন দেখা গেল উত্তরপাড়ায়।

গতকালই বিশেষ চার্টার্ড বিমানে করে দিল্লি উড়ে গিয়ে অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগদান করেন হাওড়ার প্রাক্তন তৃণমূল নেতা রাজীব বন্দোপাধ্যায়, প্রবীর ঘোষাল, বৈশালী ডালমিয়ারা। এর পরেই আজ সকালে উত্তরপাড়ার যুব তৃণমূল কংগ্রেস কর্মীরা মিছিল করে শহরের বিভিন্ন জায়গায়। যেখানে যেখানে প্রবীর ঘোষালের ছবি ও পোস্টার রয়েছে, সেখানেই তারা কালি লেপে দেয়।

জানা গেছে, উত্তরপাড়া শহর যুব তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি সন্দীপ দাসের নেতৃত্বে এই মিছিল ও বিক্ষোভ কর্মসূচি চলে। তাঁরা হিন্দমোটর ধারসা পেট্রোল পাম্পের সামনে গঙ্গা জল দিয়ে রাস্তা ধুয়ে দেন। সন্দীপ বলেন, “প্রবীর ঘোষাল এই পাঁচ বছরে উত্তরপাড়ার কোনও উন্নয়ন করেননি, উল্টে দলের মধ্যে বিভেদ তৈরি করে রেখেছিলেন। তিনি দল ছেড়ে দেওয়াতে আমরা খুশি, তাই উত্তরপাড়াকে গঙ্গাজল দিয়ে শুদ্ধ করা হল। এই সব গদ্দারদের শাস্তি দেওয়ার জন্য কালি মাখানোটা কিছুই নয়।”

গতকাল আনুষ্ঠানিক ভাবেই বিজেপি-তে যোগ দিয়ে দিলেন প্রবীর। গতকাল রাতে দিল্লিতে আর পাঁচ জন বাংলার নেতার সঙ্গে তাঁকে উত্তরীয় পরিয়ে বরণ করে নেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Trinamool Congress, #Prabir Ghosal, #BJP Bengal

আরো দেখুন