বিনোদন বিভাগে ফিরে যান

হলে মুক্তি পাবে যশরাজের ৫টি ছবি, জেনে নিন কবে

February 18, 2021 | 2 min read

প্রতীক্ষার অবসান। সিনেমাপ্রেমীদের জন্য বড় ঘোষণা করল যশরাজ ফিল্মস (YRF)। চলতি বছরে একসঙ্গে পাঁচটি সিনেমা মুক্তির দিনক্ষণ ঘোষণা করল বলিউডের (Bollywood) অন্যতম জনপ্রিয় এই প্রযোজনা সংস্থা। এগুলো হল- ‘জয়েশভাই জোরদার’ (Jayeshbhai Jordaar), পৃথ্বীরাজ (Prithviraj), সমশেরা (Shamshera), সন্দীপ অউর পিঙ্কি ফারার (Sandeep Aur Pinky Faraar) এবং বান্টি অউর বাবলি ২ (Bunty Aur Babli 2)। নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ঘোষণা করে যশরাজ ফিল্মস।

করোনা আবহে দীর্ঘদিন বন্ধ ছিল পেক্ষাগৃহ। ধীরে ধীরে অবশ্য পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে। বর্তমানে সংক্রমণের হার অনেকটাই কম। ইতিমধ্যে কেন্দ্রের নির্দেশিকায় সিনেমা হলগুলোয় দর্শক প্রবেশের অনুমতিও মিলেছে। আর তাই এবার নিজেদের আগামী পাঁচটি প্রজেক্টের দিনক্ষণ ঘোষণা করে দিল যশরাজ ফিল্মস। এই পাঁচটি সিনেমায় আবার দেখা যাবে, সইফ আলি খান, রণবীর কাপুর, রণবীর সিং, অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, পরিণীতি চোপড়া, রানি মুখার্জি, অর্জুন কাপুর, মানসী চিল্লারদের।

ঘোষণা অনুযায়ী, অর্জুন কাপুর এবং পরিনীতি অভিনীত ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’ মুক্তি পাবে আগামী ১৯ মার্চ। সইফ আলি খান-রানি মুখার্জি অভিনীত ‘বান্টি অউর বাবলি ২’ মুক্তি পাবে ২৩ এপ্রিল। রণবীর কাপুর এবং সঞ্জয় দত্ত অভিনীত ‘সমশেরা’ মুক্তি পাবে আগামী ২৫ জুন। রণবীর সিং অভিনীত ‘জয়েশভাই জোরদার’ মুক্তি পাবে আগামী ২৭ আগষ্ট। এবং সবশেষে অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, মানসী চিল্লার এবং সোনু সুদ অভিনীত ‘পৃথ্বীরাজ’ মুক্তি পাবে আগামী ৫ নভেম্বর।

TwitterFacebookWhatsAppEmailShare

#Yash Raj films, #Bollywood News

আরো দেখুন