রাজ্য বিভাগে ফিরে যান

কোকেনকাণ্ডে পামেলা-রাকেশকে মুখোমুখি জেরা, প্রকাশ্যে অডিও ক্লিপ

February 25, 2021 | < 1 min read

বিজেপির যুব নেত্রী পামেলা গোস্বামী নিউ আলিপুরের রাস্তায় কোকেন-সহ গ্রেফতার হওয়ার পর থেকেই এই কাণ্ডে যত দিন গড়াচ্ছে, ততই মিলছে একাধিক তথ্য। গত মঙ্গলবার রাতে পূর্ব বর্ধমানের গলসি থেকে পলাতক বিজেপি নেতা রাকেশ সিংহকে (Rakesh Singh) গ্রেফতার করে পুলিশ। তারপরেই তাঁকে বুধবার আলিপুর আদালতে পেশ করা হলে আগামী ১ মার্চ পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত।

রাকেশকে হেফাজতে পেয়েই একবিন্দু সময় নষ্ট না করে পামেলার (Pamela Goswami) মুখোমুখি জেরা করে লালবাজারের নার্কোটিক্স সেলের গোয়েন্দারা। আর সেই জেরাতেই উঠে আসে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য। দু’জনকে প্রায় দু’ঘন্টা মুখোমুখি জেরার পর বেশ কিছু নতুন তথ্য উঠে এসেছে গোয়েন্দাদের হাতে। গতকাল পামেলা পুলিশকে জানিয়েছিলেন তাঁকে মাদক সরবরাহ করত রাকেশ সিংহ। তাঁদের মধ্যে লিঙ্কম্যানের কাজ করত দুই ব্যক্তি।

এই খবরটি জানার পরই পুলিশ ওই দুই ব্যক্তির খোঁজ শুরু করেছে বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রের খবর, পামেলার মোবাইল বাজেয়াপ্ত করায় তদন্তকারী অফিসারদের হাতে উঠে আসে একটি চ্যাট ও অডিও ক্লিপ। আর সেই ক্লিপেই কোকেন কাণ্ডে নাম জড়িয়ে রয়েছে বেশ কিছু বিজেপি নেতার। সূত্রের খবর, এরা প্রত্যেকেই রাজ্য বিজেপির শীর্ষস্থানীয় নেতা।

গত শুক্রবার নিউ আলিপুর থেকে কোকেন সহ গ্রেফতার হন বিজেপি নেত্রী পামেলা গোস্বামী ও তাঁর বিশেষ বন্ধু প্রদীপ কুমার। পামেলাকে গ্রেফতারের পর শনিবার আদালতে পেশ করার সময় কোর্ট চত্বরেই চক্রান্তের অভিযোগ তোলেন বিজেপি নেত্রী। বিজেপি নেতা রাকেশ সিংহ, যিনি বিজেপির (BJP) অন্যতম শীর্ষ নেতা কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ, তিনিই নাকি চক্রান্ত করে ফাঁসাচ্ছেন, বলে দাবি করেন পামেলা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Pamela Goswami, #drug case, #rakesh singh

আরো দেখুন