কলকাতা বিভাগে ফিরে যান

পায়েলকে টক্কর দিতেই বিজেপিতে যোগ শ্রাবন্তীর? চলছে জল্পনা

March 1, 2021 | < 1 min read

বিজেপিতে(BJP) যোগ দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়(Srabanti Chatterjee)। পায়েল, যশএর পর ফের টলিউডের(Tollywood) আরও এক অভিনেত্রীর বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

সোমবার বিকেলে দিলীপ ঘোষ(Dilip Ghosh) এবং কৈলাশ বিজয়বর্গীয়র(Kailash Vijayvargiya) উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন টলিউডের এই অভিনেত্রী। সোমবার দুপুর থেকেই শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিজেপিতে যোগদান নিয়ে জোর কানাঘুষো শুরু হয়।

সোমবার বিকেলে বিজেপিতে যোগ দিয়ে শ্রাবন্তী বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে পথ চলে দেশের জন্য কিছু করতে চান তিনি। তাঁর বাবা একজন অবসরপ্রাপ্ত সেনা অফিসার। বাবা সব সময়ই শিখিয়েছেন, দেশের জন্য কিছু করতে। সেই শিক্ষা থেকেই তিনি এবার মানুষের জন্য কিছু করতে চান বলে জানান শ্রাবন্তী।

ভোটের আগে গত কয়েকদিনে একঝাঁক রূপোলি পর্দার তারকা বিজেপিতে যোগ দিয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন হিরণ চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, পায়েল সরকার, পাপিয়া অধিকারী। এরপর শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও পদ্মশিবিরে যোগদান করলেন।

তবে শ্রাবন্তীর বিজেপিতে যোগ নিয়ে নেট দুনিয়া উত্তাল , শুরু হয়েছে নানা রকম জল্পনা। অনেকে মনে করছেন পর্দার বাইরে শুধু মাত্র পায়েলকে টক্কর দিতেই বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী। নিন্দুকেরা আবার বলছেন বিধায়িকা হবার লোভেই বিজেপিতে যোগ দেন করলেন শ্রাবন্তী। যেহেতু নুসরত, মিমি আর দেব এখন সাংসদ, তার হয়তো মনে হয়েছে তৃণমূলে গেলে বিশেষ সুবিধা করতে পারবেন না তিনি, তাই গেলেন বিজেপিতেই।

কারণ যাই হোক, ২০২১এর নির্বাচনে গ্ল্যামারের অভাব যে থাকছেনা, সেটা বলাই বাহুল্য।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Srabanti Chatterjee

আরো দেখুন