কলকাতা বিভাগে ফিরে যান

মাদককাণ্ডে ধৃত পামেলা গোস্বামীর জামিন খারিজ আদালতের

March 4, 2021 | 2 min read

মাদককাণ্ডে(Drug Case) ধৃত বিজেপি যুব মোর্চার(BJYM) নেত্রী পামেলা গোস্বামী(Pamela Goswami) জামিন পেলেন না। তাঁর জামিনের বিরোধিতা করেন সরকারি আইনজীবী। আলিপুর আদালতের(Alipore Court) বিচারক তাঁকে আগামী ১৮ মার্চ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

ফের আদালতে নিয়ে যাওয়ার পথে ধৃত বিজেপি নেতা রাকেশ সিংহের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন মাদককাণ্ডে ধৃত পামেলা গোস্বামী। বিজেপি যুব মোর্চার নেত্রী প্রশ্ন তুললেন রাকেশের কেন্দ্রীয় নিরাপত্তা নিয়ে। বৃহস্পতিবার পামেলাকে আলিপুর আদালতে হাজির করানো হয়। সেই সময়ই এই ঘটনা। গত ১৯ ফেব্রুয়ারি মাদককাণ্ডে গ্রেফতার করা হয় পামেলাকে। তারপর থেকে তিনি পুলিশ হেফাজতে ছিলেন। বৃহস্পতিবার তাঁর পুলিশ হেফাজতের মেয়াদ উত্তীর্ণ হয়।  আদালত সূত্রে খবর, এদিন পামেলার জামিনের আবেদনের বিরোধিতা করেন সরকারি আইনজীবী। দু’পক্ষের বক্তব্য শোনার পর আগামী ১৮ মার্চ পর্যন্ত পামেলার জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।  

আদালত সূত্রে খবর, এদিন সরকারি আইনজীবী জানান, পামেলা গোস্বামীর বয়ান পরীক্ষার প্রয়োজন আছে।  কিছু বাজেয়াপ্ত করা ইলেকট্রনিক এভিডেন্সও পরীক্ষা করা দরকার। এরপর পামেলার আইনজীবীরা বলেন, চক্রান্ত করে তাঁদের মক্কেলকে ফাঁসানো হয়েছে। পামেলার আইনজীবীরা জামিনের আবেদন জানালে বিরোধিতা করেন সরকারি আইনজীবী।

আদালত সূত্রে খবর, পামেলা এজলাসে পিছনের বেঞ্চে বসেছিলেন।  তিনি এই সময় হাত তুলে বিচারকের দৃষ্টি আকর্ষণ করেন। পামেলা বলেন, তাঁর কিছু বলার আছে। অনুগ্রহ করে বিচারক যদি তা শোনেন। বিচারক বলেন, যেহেতু পামেলার আইনজীবীরা রয়েছেন, তাহলে তিনি কেন বলতে চান? তখন পামেলার আইনজীবীরা বিচারককে বিজেপি যুব মোর্চার নেত্রীর কথা শোনার জন্য অনুরোধ করেন। 

বিচারক অনুমতি দিলে পামেলা কাঠগড়ায় এসে বলেন, তাঁকে ফাঁসানো হয়েছে। রাকেশ সিংহ ও তাঁর অনুগামীরা চক্রান্ত করেছে। তাঁকে ফাঁসানো হতে পারে, এই আশঙ্কার কথা আগেই পুলিশকে জানানো হয়েছিল বলে দাবি করেন পামেলা। এরপরই বিচারক ধৃত বিজেপি যুব মোর্চার নেত্রীকে জেল হেফাজতের নির্দেশ দেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Pamela Goswami, #drug case

আরো দেখুন