রাজ্য বিভাগে ফিরে যান

ভোটে জিততে নাগা সন্যাসীর শরণাপন্ন উত্তরপাড়ার বিজেপি প্রার্থী

March 22, 2021 | < 1 min read

ভোটে জেতার জন্যে শেষ পর্যন্ত নাগা সন্যাসীর শরণাপন্ন উত্তর পাড়ার বিজেপি (BJP) প্রার্থী প্রবীর ঘোষাল (Prabir Ghosal)। একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ওই বিজেপি প্রার্থী এক নাগা সন্যাসীকে নিষ্ঠার সাথে প্রণাম করে গাড়ি থেকে নামিয়ে নিজের বাড়িতে বসিয়ে সেখানে তার সেবা করছেন।

মাস খানেক আগেই বৈশালী ডালমিয়াদের সাথে চার্টার্ড বিমানে উড়ে গিয়ে প্রবীরবাবু নাম লিখিয়েছেন বিজেপির খাতায়।

এর আগেও প্রবীর ঘোষাল উত্তরপাড়ারই বিধায়ক ছিলেন। তবে সেবার লড়েছিলেন তৃণমূলের হয়ে। তারপর ৫ বছর কেটে গেলেও প্রবীর বাবু উত্তর পাড়ার কোন উন্নয়নই করেন নি। বরং দলের মধ্যে বিভাজন সৃষ্টি করেছেন বলে মত স্থানীয় তৃণমূল কর্মীদের। এছাড়াও আম্পান দুর্নীতিতেও নাম জড়ায় প্রবীরের। ফলে স্থানীয় বাসিন্দাদেরও কুনজরে পড়েন তিনি। এসব কারণে শেষ কিছুদিন ধরে তৃণমূলের দলীয় কার্যকলাপ থেকেও তাঁকে দূরে রাখত দল। এই বিধানসভায় তৃণমূল যে তাঁকে টিকিট দেবে না তা নিশ্চিত হয়েই বিজেপির গাড়িতে সওয়ার হন বিধায়ক।

বিজেপি তাঁকে টিকিট দেয় বটে তবে দলের এই সিদ্ধান্তে মোটেই খুশি নন বিজেপির স্থানীয় কর্মীরা। সেখানেও তাঁকে নিয়ে শুরু হয় বিক্ষোভ। অর্থাৎ তৃণমূল, বিজেপি দুই দলেরই চক্ষুশূল প্রবীর। ফলে ভোটে জিততে নাগা সন্যাসীর আশীর্বাদ যে সত্যিই প্রয়োজন তা বলাই বাহুল্য।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Prabir Ghosal

আরো দেখুন