বিনোদন বিভাগে ফিরে যান

তামিল নাড়ুর ভোট প্রভাবিত করতে কঙ্গনার থালাইভি ছবির ট্রেলার মুক্তি?

March 24, 2021 | < 1 min read

নেটমাধ্যমে জ্বলজ্বল করছে হ্যাশট্যাগ ‘থালাইভি ট্রেলার’(Thalaivi Trailer)। ‘অম্মা’ জয়ললিতার (Amma Jayalalitha) ভূমিকায় দেখা গেল কঙ্গনা রানাউতকে। তামিল ও হিন্দি, দুই ভাষাতেই মুক্তি পেয়েছে সেই ভিডিয়ো। হিন্দির চেয়ে বেশি জনপ্রিয় হল তামিল সংস্করণই।

রুপোলি পর্দা ‌থেকে রাজনীতি – প্রয়াত জননেত্রী ও অভিনেত্রী জয়ললিতার চরিত্রটি যে জীবন্ত করে তুললেন কঙ্গনা(Kangana Ranaut)। তামিল(Tamil) ছবির অতি জনপ্রিয় তারকা ছিলেন জয়ললিতা। সেখান থেকে রাজনীতিতে পা। পুরুষতান্ত্রিক সমাজে ক্ষমতার আসনে এক নারীর উত্থান সহজ ছিল না। অভিযোগ, ১৯৮৯ সালে বিধানসভায় দাঁড়িয়ে হেনস্থাও হতে হয়েছিল তাঁকে। জয়ললিতার যুদ্ধ থামেনি। মানুষের কাছে পৌঁছে গিয়েছিলেন তিনি। ১৯৯১ থেকে ২০১৬ সাল পর্যন্ত ৬ দফায় তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন তাঁদের প্রিয় আম্মা।

কিন্তু অনেকেই প্রশ্ন তুলছেন, কয়েকদিন পরই তামিল নাড়ুতে নির্বাচন। তার আগে একটি দলের প্রাক্তন মুখ্যমন্ত্রীর বায়োপিক জনতার সামনে তুলে ধরা কি নির্বাচনী বিধিভঙ্গ নয়? অনেকে আবার বলছেন, কঙ্গনা যেহেতু বিজেপি ঘেঁষা এক অভিনেত্রী, তাই তাদের জোটসঙ্গী এআইএডিএমকে-কে নির্বাচনে সুবিধা পাইয়ে দিতেই এই প্রয়াস।

উল্লেখ্য, দুদিন আগেই কঙ্গনা বিজেপি-প্রীতির ফলস্বরূপ জাতীয় পুরস্কার পেয়েছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Election, #Kangana Ranaut, #Tamilnadu, #Thalaivi Trailer

আরো দেখুন