উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

আদি বিজেপির হাতে আক্রান্ত হয়ে তৃণমূলের ঘাড়ে দোষ চাপাচ্ছেন দিলীপ? উঠছে প্রশ্ন

April 8, 2021 | < 1 min read

আদি বিজেপি(ADI BJP) কর্মীদের রোষের মুখে পড়লেন বিজেপির(BJP) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ(Dilip Ghosh)? আর মুখ বাঁচাতে দোষ চাপাচ্ছেন তৃণমূলের(TMC) ঘাড়ে ?কোচবিহারের (Coochbehar) শীতলকুচিতে নির্বাচনী প্রচারে গিয়ে আদি বিজেপি কর্মীদের আক্রমণের মুখে পড়েন তিনি। ঘটনা এতটাই মারাত্মক আকার নেয় যে, ঘটনাস্থলে উপস্থিত পুলিশ কর্মীদের কাছ থেকে রায়ট কন্ট্রোলের পুলিশি হেলমেট চেয়ে নিয়ে গাড়িতে উঠে ঘটনাস্থল থেকে কোনমতে পালিয়ে যান দিলীপ ঘোষ। জানা যাচ্ছে যে যারা এই ঘটনায় জড়িত, তাদের মুখে ছিল ‘জয় শ্রী রাম’ বাণী।

বিজেপির রাজ্য সভাপতি কে আক্রমণ এর পেছনে তৃণমূলের হাত রয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। যদিও তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “বিজেপির নিজেদের মধ্যেই এত মারামারি এবং গোষ্ঠীদ্বন্দ্ব যে ওরা নিজেদের দলের নেতাকেও ছাড়ছেনা।”

এর আগে কোচবিহারে বিজেপির এক নেতা নির্বাচনে টিকিট না পেয়ে আত্মহত্যা করে, কিন্তু বিজেপি তা তৃনমুলের হাতে খুন বলে চালাতে যায়। নির্বাচন কমিশন এই মৃত্যুকে আত্মহত্যা বলে প্রতিপন্ন করে। দুবরাজপুর আর এক বিজেপি নেতার খুনের ঘটনায় প্রথমে জড়ানো হয় তৃণমূলকে, কিন্তু মৃতের স্ত্রীর জবানবন্দি অনুযায়ী অনুসন্ধান করে গ্রেপ্তার করা হয় আর এক বিজেপি নেতা কে। সুতরাং, দিলীপ ঘোষ যে গোষ্ঠীদ্বন্দ্বে আক্রান্ত হয়ে আবারও তৃণমূলের ওপর দোষ চাপাচ্ছেন না, তার আরও অনুসন্ধান হলেই জানা যাবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #dilip ghosh, #Sitalkuchi

আরো দেখুন