কলকাতা বিভাগে ফিরে যান

ভার্চুয়াল প্রচারে আজ নেটাগরিকদের মুখোমুখি অভিষেক

April 24, 2021 | < 1 min read

দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) পথ অনুসরণ করে বাকি দু’দফার ভোটের প্রচার শুধু মাত্র ভার্চুয়াল (Virtual)মাধ্যমে সীমাবদ্ধ রাখার সিদ্ধান্ত নিলেন তৃণমূল (TMC) সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। জানালেন তাঁর ভার্চিুয়াল প্রচারের কর্মসূচির কথাও।

শুক্রবার তৃণমূলের তরফে জানানো হয়েছে, নেটাগরিকদের সঙ্গে যোগাযোগের উদ্দেশে শনিবার সন্ধ্যায় ৭টা থেকে নেটমাধ্যমে ‘লাইভ’ প্রচার শুরু করবেন যুব তৃণমূল সভাপতি। তৃণমূল সূত্রে খবর, নেটমাধ্যমে ওই ‘লাইভ’ অনুষ্ঠানে নিজের বক্তব্য, দলের কর্মসূচি তুলে ধরার পাশাপাশি নেটাগরিকদের বিভিন্ন প্রশ্নেরও জবাব দেবেন অভিষেক।

করোনা পরিস্থিতির কারণে বাকি দু’দফার ভোটের প্রচারে ‘রোড শো’ এবং মিছিল নিষিদ্ধ করেছে কমিশন। বৃহস্পতিবার এ বিষয়ে কমিশনের তরফে নির্দেশিকা জারি করা হয়েছে। যদিও জনসভার ক্ষেত্রে পুরোপুরি নিষেধাজ্ঞা জারি করা হয়নি। কমিশন জানিয়েছে, সর্বোচ্চ ৫০০ জনকে নিয়ে, ‘কঠোর ভাবে দূরত্ববিধি মেনে’ সভা করা যাবে। কিন্তু রাজনৈতিক বিশ্লেষকদের অধিকাংশই মনে করেন, মাত্র ৫০০ জনকে নিয়ে সভার প্রস্তাব কোনও রাজনৈতিক দলের প্রথম সারির নেতা-নেত্রীদের কাছেই তেমন গ্রহণযোগ্য হবে না।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Facebook, #Virtual, #West Bengal Elections 2021, #Live, #abhishek banerjee

আরো দেখুন