দেশ বিভাগে ফিরে যান

গোমূত্র পানেই করোনা দূর হবে দাবি করে হাসির খোরাক বিজেপি বিধায়ক

May 9, 2021 | < 1 min read

গোমূত্র পান করলেই করোনা ভাইরাস তো কোন ছার, অন্য কোনও মহামারীই কিছুই করতে পারবে না। করোনা প্রতিরোধে নতুন এই ‘দাওয়াই’ দিলেন উত্তরপ্রদেশের বালির বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং।

করোনা পরিস্থিতির দ্বিতীয় ঢেউয়ে গোটা দেশ যখন বেসামাল। দ্রুত টিকাকরণের প্রস্তুতিতে ব্যস্ত সকলেই। ঠিক সেই সময়ে করোনা দূর করতে ফের গোমূত্রকেই হাতিয়ার করতে বললেন বিজেপির এই বিধায়ক।


একটি ভিডিও বার্তায় তিনি জানান, কীভাবে এই গোমূত্র পান করেই করোনার হাত থেকে রেহাই পেয়েছেন তিনি। বলেন, প্রতিদিন সকালে ব্রাশ করার পর ঠান্ডা জলে পাঁচ ছিপি গোমূত্র মিশিয়ে খান। সেই গোমূত্র খেলেই করোনাভাইরাসের মতো মহামারীর বিরুদ্ধে লড়াই করা যাবে। শুধু তাই নয়, হৃদরোগ-সহ যে কোনও ধরনের রোগের বিরুদ্ধে গো-মূত্র নাকি কার্যকরী হবে বলেও দাবি করেন সুরেন্দ্র।

পাশাপাশি কীভাবে এই ‘ওষুধ ’ খেতে হবে, তাও জানিয়ে দেন বিধায়ক। জানান, ১০০ গ্রাম ঠান্ডা জলে ৫০ মিলিমিটার গোমূত্র দিতে হবে। খালি পেটে পান করে ৩০ মিনিট কিছু খাওয়া চলবে না।

সুরেন্দ্র সিংএর এবং বক্তব্যে হাসির ফোয়ারা নেট দুনিয়ায়। কেউ যেমন কুসংস্কারের কথা বলেছে, অধিকাংশ মানুষই তাকে নিয়ে হাসাহাসি করছেন। কেউ আবার গরুর দিধে সোনা পাওয়ার দাবিকেও জুড়ে দিয়েছেন এর সঙ্গে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Corona, #bjp, #Surendra Singh, #gaumutra

আরো দেখুন