বিনোদন বিভাগে ফিরে যান

মা হলেন অভিনেত্রী সোনালি চৌধুরি, ভাসলেন শুভেচ্ছা বার্তায়

May 14, 2021 | < 1 min read

মা হলেন অভিনেত্রী (Actress) সোনালি চৌধুরি (Sonali Chowdhury)। বুধবার তিনি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। সোনালি এবং তাঁর স্বামী ফুটবলার রজত ঘোষ দস্তিদারের প্রথম সন্তান। মা এবং সন্তান ভাল আছেন বলে জানালেন রজত।

রজতের কথায়, “সোনালি এবং আমাদের ছেলে দুজনেই ভাল আছে। আশা করছি আগামী রবিবার ওদের বাড়ি নিয়ে আসতে পারব।” ছেলের কী নাম রেখেছেন, জানতে চাইলে রজত বলেন, “আসলে আমরা দু’জনেই ভেবেছিলেন মেয়ে হবে। সে কারণে প্রায় ছটা মেয়েদের নাম ঠিক করে রেখেছিলাম। ছেলের এখনও কোনও নাম ঠিক করিনি। আমাদের জীবনে একজন নতুন মানুষ এসছে, আপাতত সেটাই সেলিব্রেট করছি।”

এই খুশির খবর আসার পরই সোনালিকে শুভেচ্ছা জানাচ্ছেন তাঁর সতীর্থরা। বিশ্বনাথ বসু সোনালির সঙ্গে নিজের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীর অনুরাগীরাও।

প্রেগন্যান্সি পিরিয়ডের পুরো সময়টাই চুটিয়ে এনজয় করছেন সোনালি। তিনি খেতে ভালবাসেন। কিন্তু ক্যামেরার সামনে কাজ করতে হয় বলে, নিজেকে পুরোদস্তুর মেনটেন করতে হয়। পেশার স্বার্থেই ওজন নিয়ন্ত্রণে রাখতে হয়। প্রেগন্যান্সি পিরিয়ডে ওজন নিয়ে চিন্তা না করে চুটিয়ে খাওয়াদাওয়া করেছেন। পছন্দের মিষ্টি খাওয়াতেও কোনও বাধা ছিল না।

এক দিকে শরীর, অন্য দিকে মন- দু’টোই যাতে সুস্থ থাকে, সেদিকে নজর দিয়েছিলেন সোনালি। তাঁর যত্নে কোনও ত্রুটি রাখেননি রজত। আপাতত প্রায়োরিটি সন্তান। মাতৃত্বকালীন ছুটিতে থাকবেন সোনালি। সন্তান একটু বড় হলে ফের কাজে ফেরার ইচ্ছে রয়েছে তাঁর।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Actress, #celebrities, #Sonali Chowdhury, #Celeb Mom

আরো দেখুন