বিনোদন বিভাগে ফিরে যান

ভ্যাকসিন না পাঠিয়ে CBI কেন? নারদ কাণ্ডে প্রশ্ন রাজ-মিমির

May 17, 2021 | < 1 min read

করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে কার্যত বেসামাল গোটা দেশ। বাদ পড়েনি এই রাজ্যও। বেড, অক্সিজেন, টিকার জন্য চলছে হাহাকার। এর মধ্যেই সোমবার CBI-এর হাতে গ্রেফতার রাজ্যের দুই মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়। একইসঙ্গে গ্রেফতার বিধায়ক মদন মিত্র ও প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। ঘটনাকে কেন্দ্র করে সকাল থেকেই তোলপাড় রাজ্য-রাজনীতি। যার প্রতিবাদে সরব অভিনেত্রী সাংসদ

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও সদ্য নির্বাচিত বিধায়ক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty)। ভ্যাকসিন না দিয়ে কেন CBI-কে পাঠানো হল? টুইটারে কেন্দ্রীয় সরকারকে খোঁচা তৃণমূলের তারকাদের।

তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী টুইটারে লিখেছেন, ‘এবার CBI? তাঁরা কি ভ্যাকসিন আনছেন?’ তারকা বিধায়ক রাজ চক্রবর্তী বলেন, ‘আগে ভ্যাকসিন দিন। যদি বেঁচে থাকি তবে CBI পাঠাবেন। কিন্তু, আগে ভ্যাকসিন পাঠান।’ ভ্যাকসিনের দাবিকে সমর্থন করেছেন পরিচালক বিরসা দাশগুপ্তও।

নারদ মামলায় (Narada Scam) চাঞ্চল্যকর মোড়। চার হেভিওয়েটকে গ্রেফতার করল CBI। সোমবার সকালে প্রথমে মন্ত্রী ফিরহাদ হাকিমের বাড়িতে পৌঁছন CBI গোয়েন্দারা। বাড়ির বাইরে মোতায়েন করা হয় প্রচুর সংখ্যক কেন্দ্রীয় বাহিনী। এরপরই তাঁকে বাইরে নিয়ে আসা হন। তিনি নিজে জানান, নারদা কাণ্ডে তাঁকে গ্রেফতার করা হচ্ছে। একইসঙ্গে নিজাম প্যালেসে CBI দফতরে নিয়ে আসা হয় বিধায়ক মদন মিত্র, প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়কেও। নিয়ে আসা হয় মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কেও। এরপরই তাঁদের চারজনকে গ্রেফতার করে CBI। সকাল ১০টা ৪৭ মিনিটে CBI দফতর নিজাম প্যালেসে পৌঁছন মুখ্যমন্ত্রী। প্রায় সাড়ে তিন ঘণ্টারও বেশি সময় ধরে সেখানে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#mimi chakraborty, #Narada Scam, #Raj Chakraborty

আরো দেখুন