বিনোদন বিভাগে ফিরে যান

শেষ হতে চলেছে রানী রাসমণি? গুঞ্জন টলিপাড়ার

May 18, 2021 | 2 min read

জি বাংলার জনপ্রিয় সিরিয়ালগুলির মধ্যে অন্যতম রানী রাসমণি (Rani Rashmoni) সিরিয়াল। সিরিয়ালে রানীমার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। আর শ্রী রামকৃষ্ণের ভূমিকায় রয়েছেন অভিনেতা সৌরভ সাহা (Sourav Saha)। দর্শকদের ভালবাসায় দেখতে দেখতে দীর্ঘ কয়েক বছর কাটিয়ে অনেক অসাধ্য সাধন করেছে সিরিয়ালটি। ছোটবেলা থেকে বৃদ্ধাবস্থা পর্যন্ত রানী মাকে একই রাখা হয়েছে। সিরিয়ালের প্রতিটি পর্বের সাথে সাথে দর্শকদের প্রত্যাশা আরো বেড়েছে।

ইংরেজ আমলে ইংরেজদের সাথে লড়াই থেকে শুরু করে দক্ষিণেশ্বরের মন্দিরের নির্মাণ। এছাড়াও সিরিয়ালে রামকৃষ্ণের নানা বাণী ও মত সিরিয়ালের দর্শকদের বেশ পছন্দের। কিন্তু সম্প্রতি একটা গুঞ্জন কানে আসছে ২০১৮ সালে শুরু হওয়া রানী রাসমণি সিরিয়াল নাকি শেষ হতে চলেছে। এই গুঞ্জনের সূত্র টলিপাড়া সেখান থেকেই জল্পনা ছড়িয়েছে জেগে হয়তো শীঘ্রই শেষ হতে চলেছে রানী রাসমণি সিরিয়াল টি।

সিরিয়ালের গল্প অনুযায়ী জীবনের শেষ সময়ে এসে গিয়েছে রাণীমার। রানী রাসমনির ঐতিহাসিক কাহিনীও একই কথা বলে। এই সময়েই রানীমার জীবনাবসান হয়েছিল। আর ঐতিহাসিক কাহিনীর সাথে তাল মিলিয়ে সিরিয়ালের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। টলি টাইম নামের এক ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা এই প্রোমোটি দেখা যাচ্ছে দক্ষিণেশ্বরের মা ভবতারিণী রাণীমাকে নিজের কাছে আসার জন্য আহ্বান জানাচ্ছে।

প্রমোতে দক্ষিনেশ্বরের মন্দিরের মা ভবতারিণীকে বলতে দেখা যাচ্ছে, ‘ রানী তোর জীবনকাল এবার সমাপ্ত হয়ে আসছে। আমি যে তোর অপেক্ষায় দিন গুনছি’। সিরিয়ালের এই প্রোমোটি সামনে আসার পর থেকেই জোরালো হয়েছে গুঞ্জন। হয়তো খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাবে রানী রাসমণি সিরিয়ালটি। তবে পুরো ব্যাপারটাই গুঞ্জন মাত্র কারণ এখনও অফিশিয়াল কোনো ঘোষণা হয়নি চ্যানেল এর পক্ষ থেকে।

প্রসঙ্গত করোনাভাইরাস এর মহামারী পরিস্থিতি সামাল দিতে ইতিমধ্যেই রাজ্যে লকডাউন হয়েছে। আর লকডাউনে রাজ্য সরকারের নিয়ম মতো বন্ধ রয়েছে সিরিয়ালের শুটিং পর্ব। তাই আগামীতে সিরিয়ালের শুটিং হবে কিনা বা আগামীতে সিরিয়ালের সম্পর্কে কোনো ঘোষণা হবে কিনা তা এই মুহূর্তে বলা মুশকিল। তাই আপাতত গুঞ্জন হিসাবেই রয়েছে এই খবর। তবে খবর সামনে আসতেই মন খারাপ বহু দর্শকদের।

TwitterFacebookWhatsAppEmailShare

#Ditipriya Roy, #Rani Rashmoni

আরো দেখুন