কলকাতা বিভাগে ফিরে যান

করোনা, সিবিআই ভুলে এখন কাকলি ফার্নিচারে ডুবে নেট পাড়া

May 20, 2021 | < 1 min read

করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল গোটা দেশ। নারদকাণ্ডে তুঙ্গে সিবিআই-তৎপরতা। কিন্তু এসব কিছুই জনসাধারণের আলোচনার বিষয় নয়। বরং ইন্টারনেট দাপাচ্ছে বাংলাদেশের ‘কাকলী ফার্ণিচার’। বলা ভালো তাদের প্রচারবার্তা,’দামে কম মানে ভালো…।’ 

বাংলাদেশের একটি আসবাবপত্রের দোকান কাকলি ফার্ণিচার। সেই দোকানের প্রচারবার্তা, ‘দামে কম মানে ভালো কাকলী ফার্ণিচার’। সংস্থার বিজ্ঞাপনে ওই প্রচারবার্তা ‘গুনগুন’ করে চলেছে দুই ফুটফুটে শিশুকন্যা। কাকলি ফার্ণিচারের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করা সেই প্রচার-ভিডিয়ো এখন রীতিমতো গণসংক্রমণের পর্যায়ে পৌঁছে গিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ফেসবুক খুললেই চোখে পড়ছে ‘দামে কম মানে ভালো কাকলী ফার্ণিচার’। শুধু তো ভিডিয়ো নয়, ভার্চুয়াল দেওয়ালে নানা অজুহাতে ‘দামে কম মানে ভালো কাকলী ফার্ণিচার’ লিখেও দিচ্ছেন নেটিজেনরা। 

কাঁটাতার পেরিয়ে এই বিজ্ঞাপন জনপ্রিয় হয়েছে এপার বাংলাতেও। শুধু ভিডিয়ো ভাইরাল নয়, বরং নানা মজার মজার মিমও বানিয়ে ফেলেছেন নেটিজেনরা। লকডাউন পরিস্থিতিতে এসবেই হাস্যরসের স্বাদ নিচ্ছেন তাঁরা।

চলুন দেখে নেওয়া যাক এইরকমই মজার মজার কিছু মিম:

TwitterFacebookWhatsAppEmailShare

#Social Media, #kakali furniture

আরো দেখুন