রাজ্য বিভাগে ফিরে যান

তৃণমূলে ফিরতে চান মুকুল পুত্র? জল্পনার সূত্র ফেসবুক পোস্ট

May 29, 2021 | < 1 min read

বীজপুরে বিধানসভা নির্বাচনে হেরে এবার বেসুরো মুকুল-পুত্র শুভ্রাংশু রায় (Subhrangshu Roy)। বাবা মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগদান করেছিলেন তিনি। নির্বাচনের ফলপ্রকাশের একমাস কাটেনি আবার তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) দিকে ঝুঁকলেন প্রাক্তন বিধায়ক। বিজেপির টিকিটে পুরোনো কেন্দ্র বীজপুর থেকেই প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন শুভ্রাংশু। তবে হেরে যান তিনি।

আজ সন্ধেবেলা তার ফেসবুকে তার একটি পোস্ট দেখা যায়, যেখানে লেখা আছে, “জনগণের সমর্থন নিয়ে আসা সরকারের সমালোচনা করার আগে, আত্মসমালোচনা করা বেশি প্রয়োজন।”

এর পরেই শুরু হয় জল্পনা। গতকাল দলবদলু প্রাক্তন বিধায়ক সব্যসাচী দত্ত মমতা বন্দোপাধ্যায়ের প্রশংসা করেছিলেন। তার আগে বাচ্চু হাঁসদা, সোনালী গুহ এবং আরও অনেক নেতাই ঘর ওয়াপসির জন্য যোগাযোগ করেছেন বলে জানা যাচ্ছে। আজ শুভ্রাংশুর পোস্টটিও সেই একই দিকে আঙুল দেখাচ্ছে।

আসলে শুভেন্দু অধিকারীকে বিজেপিতে (BJP) নিয়ে আসার পর মুকুল প্রায় একঘরে হয়ে গেছেন। তার যাবতীয় গুরুত্ব কমেছে। তাকে ডিঙিয়ে শুভেন্দু এখন বিরোধী দলের নেতাও। এদিক গতকাল কলাইকুন্ডায় প্রধানমন্ত্রী-মুখ্যমন্ত্রীর বৈঠকে শুভেন্দুর উপস্থিতি ঘিরে তৈরি হয়েছে নতুন বিতর্ক। আর তার পরেই এই ফেসবুক পোস্ট শুভ্রাংশুর। একই সঙ্গে নজরে আসবে মুকুল রায় ভবিষতে কি করতে চলেছেন, সেটাও।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #Subhrangshu Roy

আরো দেখুন