রাজ্য বিভাগে ফিরে যান

মনোনয়ন জমা দিয়েই সন্দেশখালি স্টিং ভিডিও প্রসঙ্গে BJP-কে তোপ বসিরহাটের তৃণমূল প্রার্থীর

May 8, 2024 | < 1 min read

মনোনয়নপত্র জমা দিতে আসেন হাজি নুরুল ইসলাম

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: সন্দেশখালির যে ভিডিও সামনে এসেছে তা নিয়ে বিজেপিকে একহাত নিলেন হাজি নুরুল। মঙ্গলবার প্রচুর কর্মী-সমর্থকদের নিয়ে শোভাযাত্রাসহকারে মনোনয়নপত্র জমা দিতে আসেন হাজি নুরুল ইসলাম (Haji Nurul Islam)। তাঁর সঙ্গী ছিলেন বসিরহাট তৃণমূলের নির্বাচনী কোর কমিটির সদস্য সরোজ বন্দ্যোপাধ্যায়, বিধায়ক দেবেশ মণ্ডল, কর্মাধ্যক্ষ একেএম ফারহাদ, এটিএম আবদুল্লাহ প্রমুখ।

মনোনয়ন পেশ করেই সন্দেশখালি স্টিং ভিডিও প্রসঙ্গে তিনি জানান সন্দেশখালি ভিডিওর সত্যতা আছে বলেই দল সেটা প্রকাশ্যে এনেছে। তিনি আরও বলেন যে, ‘সত্য সামনে আসুক, এটাই চাই। আগামী দিনে আরও কত কী বের হয় দেখুন!’ তিনি বিজেপিকে তোপ দেগে বলেন, “সম্প্রতি প্রকাশ পাওয়া ভিডিওর সত্যতা রয়েছে এবং সেই কারণেই নেতৃত্ব এটিকে সামনে এনেছে। বিজেপি তাদের মতো করে প্রচার করছে। সন্দেশখালিতে আমি যে ক’বার গেছি সেখানকার মানুষ যেভাবে আমাকে আশীর্বাদ করেছে তাতে বোঝাই যাচ্ছে তাঁরা আমাকে ফেরাবেন না। সন্দেশখালির মানুষের রায় চার তারিখেই স্পষ্ট হয়ে যাবে।”

প্রসঙ্গত, ২০০৯ সালে বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে প্রার্থী হয়েছিলেন প্রথম জয় পেয়েছিলেন হাজি নুরুল ইসলাম। ২০১৪ সালে জঙ্গীপুর লোকসভা কেন্দ্রে তাঁকে প্রার্থী করেছিল তৃণমূল। কিন্তু হেরে যান তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#nomination, #Sandeshkhali, #Loksabha Election 2024, #Haji Sk Nurul Islam, #basirhat

আরো দেখুন