কলকাতা বিভাগে ফিরে যান

সাংসদ পদ হারানোর ভয় তৃণমূলে ফিরতে চান সুনীল মন্ডল? জল্পনা শুরু

June 15, 2021 | < 1 min read

বিধানসভা ভোটের ঠিক আগে শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছিলেন পূর্ব বর্ধমানের তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল (Sunil Mondal)। কিন্তু শুধুমাত্র তৃণমূল থেকে ভাঙিয়ে বিজেপি শিবিরে তাকে নেওয়ার পর থেকে কার্যত পাত্তা দেয়নি বিজেপি (BJP)। ভোটের প্রচার দূরে থাক দলের কোনো বৈঠকেও ডাকা হয়নি সুনীল মণ্ডলকে।

এর সঙ্গে গোদের উপর বিষফোড়ার মত গত কিছুদিন ধরেই তৃণমূলের পক্ষ থেকে লোকসভার অধ্যক্ষের উপরে চাপ সৃষ্টি করা হচ্ছে শুভেন্দু অধিকারীর বাবার শিশির অধিকারী এবং সুনিল মন্ডলের সাংসদ পদ খারিজ করার জন্য। গতকাল লোকসভায় তৃণমূলের দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায় আবার ফোন করেন লোকসভার স্পিকার ওম বিড়লাকে। এর পরেই লোকসভার অধ্যক্ষ খুব তাড়াতাড়ি নতুন কমিটি গঠন করে তৃণমূল থেকে বিজেপি শিবিরের নাম লেখানো শিশির অধিকারী এবং সুনিল মন্ডলের শুনানি করে তাদের সাংসদ পদ খারিজ করবেন বলে আশ্বাস দেওয়ার পর কথা জানান সুদীপ।

এর পরেই রীতিমতো আতঙ্কিত হয়ে গতকাল প্রায় রাতভর তৃণমূলের একাধিক শীর্ষ নেতা কে নাকি ফোন করে আবেদন নিবেদন করে গিয়েছেন সুনীল মণ্ডল বলে জানা গিয়েছে। যে কোন শর্তে নাকি তিনি ক্ষমা চেয়ে তৃণমূলের ফিরে আসতে চান বলে জানা গিয়েছে। তবে এই নিয়ে এখন কোনো বিবৃতি পাওয়া যায়নি তৃণমূলের (TMC) পক্ষ থেকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Trinamool Congress, #Sunil Mondal, #bjp

আরো দেখুন