কলকাতা বিভাগে ফিরে যান

টিকার নামে মিমিকে দেওয়া হয়েছে অ্যান্টিবায়োটিক, কাল লিভার পরীক্ষা সাংসদের

June 24, 2021 | < 1 min read

কসবার টিকা শিবিরের কোভিশিল্ড নয় অ্যামিকাসিন (Amikasin) নামে এক ধরনের অ্যান্টিবায়োটিক ওষুধ দেওয়া হয়েছিল। সেই জলে গোলা ওষুধই নিয়েছেন অভিনেত্রী তথা সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। মিমির আগেই পেটের সমস্যা ছিল। ফলে তাঁকে ছুটে যেতে হচ্ছে হাসপাতালে। আগামিকাল শুক্রবার লিভার পরীক্ষা করাবেন তিনি। যাঁরা কসবার শিবির থেকে টিকা নিয়েছেন তাঁদের শারীরিক পরীক্ষা করিয়ে নেওয়ার আবেদন করেছেন তৃণমূল সাংসদ। 

ভুয়ো টিকাকাণ্ডে এ দিন অভিযুক্ত দেবাঞ্জন দেবের বাড়ি থেকে অ্যামিকাসিন (Amikasin) উদ্ধার করেন তদন্তকারীরা। কসবার টিকা শিবিরেও দেওয়া হয়েছে পেটের রোগ নিরাময়ের এই পথ্য। অ্যামিকাসিন নেওয়ার পর তেমন কোনও সমস্যা এখনও ধরা পড়েনি মিমির (Mimi Chakraborty)। তবে সাবধানের মার নেই। যাদবপুরের তৃণমূল সাংসদ জানান,”আমার লিভারের সমস্যা রয়েছে। ভুয়ো ভ্যাকসিনের খবর পেয়ে চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করি। আগামিকালই হাসপাতালে যাচ্ছি। লিভার পরীক্ষা করা হবে।”

বৃহস্পতিবার নেটমাধ্যমে ভিডিয়োবার্তায় মিমি (Mimi Chakraborty) বলেন, ‘শুধু গতকাল নয় দেবাঞ্জন নামে ওই লোকটি অনেকগুলো শিবিরের উদ্যোক্তা। যাঁরা টিকা নিয়েছেন, তাঁদের বলব, স্থানীয় কাউন্সিলরের সঙ্গে কথা বলুন। স্বাস্থ্য় নিয়ে সচেতন হোন। টিকা নেওয়ার পর শংসাপত্র দেওয়া হচ্ছে। সেটা আমি পাইনি। তার পরই সন্দেহ হয়। এমন ঘটনার পুনরাবৃত্তি যেন না হয়।’

TwitterFacebookWhatsAppEmailShare

#mimi chakraborty, #Fake vaccine

আরো দেখুন