কলকাতা বিভাগে ফিরে যান

অতিমারীর বিধিনিষেধের জন্য ২১শে জুলাইয়ের সমাবেশ হবে ভার্চুয়ালিই, ট্যুইট মমতার

July 6, 2021 | < 1 min read

করোনার তৃতীয় ঢেউয়ের আশঙ্কায় এবারও ২১শে জুলাইয়ের (21st July) শহিদ দিবসে ভার্চুয়ালি বক্তব্য রাখবেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee)। তৃতীয়বার বিপুল ভোটে জয়ের পর এবারই প্রথম ২১ জুলাই। আগামী ২১ জুলাই দুপুর ২ টোয় ভার্চুয়াল সভায় বক্তব্য রাখবেন মমতা বন্দ্যোপাধ্যায়। একথা নিজে টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী। সাথে তৃতীয়বারের জন্যে সরকার গড়তে সাহায্য করার জন্যে ধন্যবাদ জানালেন বাংলার মানুষকে।

মঙ্গলবার দুপুরে ট্যুইট করে তিনি বলেন: ‘১৯৯৩ সালে এই দিনে ১৩ জন নির্দোষ মানুষকে নিষ্ঠুরভাবে খুন করা হয়। প্রতি বছর এই বীরদের ত্যাগের জন্যে আমরা তাঁদের শ্রদ্ধা জানাই। বাংলার মানুষের আশীর্বাদে তৃতীয়বারের জন্যে আমরা এই বিপুল জয়লাভ করেছি। করোনার কারণে আমি ২১শে জুলাই দুপুর ২য় ভার্চুয়াল সভায় বক্তৃতা দেব।’

করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এবার বিজয়োৎসব পালনও স্থগিত রেখেছিল তৃণমূল (TMC)। পরিস্থিতি স্বাভাবিক হলে তবে বিজয়োৎসব পালন হবে, বলেছিলেন তৃণমূল নেত্রী।

এবছর বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলিকে আমন্ত্রণের কথাও জানিয়েছিলেন তিনি। তাই পরিস্থিতি এখনও স্বাভাবিক না হওয়ায় এবারও ভার্চুয়াল মাধ্যমে ২১ জুলাই পালনের সিদ্ধান্ত।

গতবারও মমতা বন্দ্যোপাধ্যায় কালীঘাট থেকে বক্তব্য রেখেছিলেন এবং গোটা রাজ্যের বিভিন্ন পার্টি অফিসে তা শোনার ব্যবস্থা করা হয়েছিল। এবারও সেই পন্থাই অবলম্বন করতে চলেছে তৃণমূল।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #21st July

আরো দেখুন