বিনোদন বিভাগে ফিরে যান

গ্রেপ্তার শিল্পা শেট্টীর স্বামী রাজ কুন্দ্রা, পর্ন ফিল্ম বানানোর অভিযোগ

July 20, 2021 | 2 min read

পর্নোগ্রাফি ফিল্ম (Pornography Film Shoot) তৈরি ও তা বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার রাতেই মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির(Shilpa Shetty) স্বামী, ব্যবসায়ী রাজ কুন্দ্রা (Raj Kundra)। এই মামলায় ইতিমধ্যে পুলিশের জালে ন’জন ধরা পড়েছে। রাজ কুন্দ্রার গ্রেফতারের একদিন পরই গ্রেফতার হন তাঁর এক সহকর্মী। মঙ্গলবার সকালেই রাজের সহকর্মী রায়ান থর্পকে পর্ন ছবি প্রযোজনা ও ছড়িয়ে দেওয়ার অপরাধে গ্রেফতার করে মুম্বই পুলিশ।এদিকে পর্ন ছবি তৈরির ব্যবসার সঙ্গে রাজ কুন্দ্রার নাম জড়ানোয় জল্পনা তুঙ্গে উঠেছে বলিউড ইন্ডাস্ট্রিতে।

মুম্বই পুলিশের তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ। তদন্তের পর আমরা রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছি। যিনি এই মামলায় মূল ষড়যন্ত্রকারী বলে মনে করা হচ্ছে। সেই মামলায় আমাদের কাছে পর্যাপ্ত তথ্য আছে।’ এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, সোমবার কুন্দ্রাকে ডেকে পাঠায় মুম্বই পুলিশের প্রপার্টি সেল। রাত আটটা নাগাদ তিনি হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পর তাঁকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে আইপিএলে ম্যাচ গড়াপেটা কেলেঙ্কারিতে নাম জড়িয়েছিল রাজ কুন্দ্রার। তখন তিনি রাজস্থান রয়্যালসের মালিক ছিলেন। ২০১৩ সালের আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ড ঘটেছিল। সেই ঘটনার প্রেক্ষিতে দু’বছরের জন্য নির্বাসিত করা হয়েছিল রাজস্থান রয়্যালসকে। দু’বছরের নির্বাসন কাটিয়ে রাজস্থান রয়্যালস আবার আইপিএলের মূল স্রোতে ফেরে। কিন্তু রাজ কুন্দ্রাকে আর দেখা যায়নি মেগা টুর্নামেন্টে।

২০০৯ সালে রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে হয় শিল্পা শেট্টির। ২০১২ সালে তাঁদের সন্তান ভিয়ানের জন্ম হয়। গত বছর রাজ ও শিল্পার ঘরে আসে কন্যা সামিশা। কয়েকদিন বাদেই শিল্পার নতুন ছবি ‘হাঙ্গামা ২’ মুক্তি পাচ্ছে। বহুদিন বাদে আবার পরদায় দেখা যাবে শিল্পাকে। এর মধ্যেই খবর, পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেপ্তার স্বামী রাজ কুন্দ্রা।

মঙ্গলবার সকালে মেডিক্যাল চেক-আপের পর মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালতে তোলা হয় রাজ কুন্দ্রা এবং তাঁর সহকারী রায়ান থর্পকে। মঙ্গলবার সকালে রাজ কুন্দ্রার সহযোগী রায়ানকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। এদিন দুজনেরই জামিনের আর্জি না-মঞ্জুর করেছে নগর দায়রা আদালত। দুই অভিযুক্তকেই আগামী ২৩শে জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে, জানিয়েছে সংসাবদ সংস্থা এএনআই।

শিল্পার স্বামীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং প্রযুক্তি আইনের একাধিক মামলা দায়ের হয়েছে। ৪২০ (প্রতারণা), ২৯২ এবং ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচার) অনুযায়ী মামলা রুজু করা হয়েছে রাজ কুন্দ্রার বিরুদ্ধে। জানা গিয়েছে, মুম্বই পুলিশের হাতে উঠে এসেছে রাজ কুন্দ্রার একাধিক হোয়াটসঅ্যাপ চ্যাট। আর সেগুলির সূত্র ধরেই তদন্তে এগিয়েছে পুলিশ। সেই চ্যাটে পর্ন ফিল্ম থেকে অর্জিত আর্থিক লেনদেনের কথা বলা হয়েছে। এদিকে এই ঘটনার পর এখনও পর্যন্ত শিল্পা শেট্টি বা রাজের আইনজীবীদের তরফে কোনওরকম আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Shilpa Shetty, #Raj Kundra

আরো দেখুন