বিনোদন বিভাগে ফিরে যান

করণ জোহারের ছবি ফেরালেন পরমব্রত

July 24, 2021 | < 1 min read

করণ জোহরের (Karan Johar) নতুন ছবিতে ‘রকি অওর রানি কি প্রেম কাহানি’-তে মুখ্য চরিত্রে দেখা যাবে রণবীর সিং ও আলিয়া ভাট জুটিকে। আগেই খবর ছিল এই ছবিতে বাংলা থেকে অভিনয় করছেন টোটা রায় চৌধুরি। কানা ঘুষো শোনা যাচ্ছিল এই ছবিতে আরও দুটি চরিত্রের প্রস্তাব গিয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় এবং চূর্ণী গাঙ্গুলির কাছেও। পরমব্রত এই ছবি করার কথা ভেবেছিলেন, তবে আচমকাই সিদ্ধান্তে বদল আনলেন তিনি।

পরমব্রত চট্টোপাধ্য়ায়ের (Parambrata Chatterjee) কাছে ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাব আসে, আলিয়া ভাটের সঙ্গে স্ক্রিনশেয়ার করতেও দেখা যেত তাঁকে, তবে প্রস্তাব ফেরালেন পরমব্রত, কিন্তু কেন? অভিনেতার মতে চিত্রনাট্য পড়ার পর তাঁর মনে হয়েছে তাঁর চরিত্রের বিশেষ কিছুই কররা নেই ছবিতে। তবে ছবির সম্পূর্ণ চিত্রনাট্য বেশ পছন্দ হয়েছে তাঁর। মজার এই ছবি দেখতে দর্শকদেরও ভাল লাগবে মত অভিনেতার।

কেরিয়ারের এই পর্যায়ে পৌঁছে যে ধরনের চরিত্র তিনি করে এসেছেন তাতে এই চরিত্রে অভিনয় করে কিছু বাড়তি দিতে পারবেন না ইন্ডাস্ট্রিকে, এমনটাই মত অভিনেতার। তিনি বলেন- ‘যে কোনও ছবির চরিত্র ছোট হলেও তাতে কিছু মাত্রা যোগ করা প্রয়োজন বলে আমি মনে করি। তাই এই ছবিটি আমি করতে পারছি না।’ যদিও এই চরিত্রে তাঁকে ভাবার জন্য করণ জোহরকে ধন্যবাদও জানান অভিনেতা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Karan Johar, #Parambrata Chatterjee

আরো দেখুন