বিনোদন বিভাগে ফিরে যান

অনিরুদ্ধের ছবির শুটিংয়ে কলকাতায় ইয়ামি

July 27, 2021 | 2 min read

রবিবারের ভাত-মাংসের গা এলিয়ে দেওয়া দুপুরে আপনি হয়তো ব্যস্ত ফোন বা ভাতঘুমে…অথবা প্রিয় মানুষের সঙ্গে বাইপাসের ধারের মলে সময় কাটানোর চটজলদি প্ল্যান করেছেন কিছুক্ষণ আগে…আজ আপনার ছুটি, ইয়ামির নয়। দক্ষিণ কলকাতার সর্দার শঙ্কর রোড এ দিন সকাল থেকেই ভীষণ ব্যস্ত। ইতিউতি দেখা যাচ্ছে দুশ্চিন্তা মাখা মুখ। কালো পোশাকে বাউন্সাররা ঘুরে বেড়াচ্ছেন এদিক-ওদিক। কেন?

রবিবার থেকে শুরু হল পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরীর (Aniruddha Roy Chowdhury) নতুন ছবি ‘লস্ট’-এর শুটিং। মুখ্য চরিত্রে ইয়ামি গৌতম (Yami Gautam)। আকাশ জুড়ে রোদ-মেঘের খেলায় যখন রবিবারে কলকাতা স্নান করছে বারেবারে ঠিক তখনই রাসবিহারীর অলিগলির বুক চিড়ে দেখা মিলল ইয়ামি গৌতমের। গত দু’দিন ধরে যার নতুন ঠিকানা কলকাতা। বেরিয়ে এসে হাত নাড়লেন ইয়ামি। মাস্কের আড়ালে হয়তো বা হাসলেনও খানিক। পরেছিলেন কালো রোদ চশমা আর ফ্লোরাল কুর্তি। সঙ্গে ছিল কালো মাস্ক। ছবিতে তিনি সাংবাদিকের চরিত্রে। কানাঘুষো শোনা গেল ছবির অন্যতম দুই প্রধান চরিত্র পিয়া বাজপেয়ী অথবা তুষার পাণ্ডের মধ্যে কেউ একজনের হারিয়ে যাওয়ার খোঁজ করতেই নাকি ইয়ামির কলকাতা-আগমন। ছবির প্রেক্ষাপট কলকাতা, শোনা গিয়েছিল তেমনটাই। কিন্তু এ দিন এসপি মুখোপাধ্যায় রোডের রঙ্গালয়ের বাইরে দেখা গেল তাতে ঝুলছে দুই বড় বড় হিন্দি নাটকের হোর্ডিং। একটির নাম ‘খোল দো’, অন্যটি কাঠপুতলী। ছবিতে থিয়েটারের যে ভূমিকা রয়েছে তা আন্দাজ করাই যায়। তুষার পাণ্ডের চরিত্রটিই নাকি একজন নাট্যকর্মীর।

কিছুক্ষণের বিরতি। আবারও ইয়ামির দেখা মিলল… এ বার একেবারে অন্য এক লুকে। ফ্লোরাল কুর্তি বদলে গিয়ে হয়ে গেল হলুদ। পিঠে ব্যাগ– ক্যামেরা দেখে এ বার হাতনাড়া নয়। খানিক যেন আড়ালেই চলে গেলেন অভিনেত্রী। ছবির লুক? রিভিল করতে চাইলেন না কি?

অনিরুদ্ধ রায় চৌধুরী গোলাপির গল্প বলেছিলেন। ছবির নাম দিয়েছিলেন পিঙ্ক। আপাত ফেমিনিন ওই রঙটিতে মিশেছিল আক্রোশ-যন্ত্রণার কালো রঙ। আবারও গল্প বলছেন অনিরুদ্ধ। হারানো, হারিয়ে যাওয়ার গল্প। যে গল্পের মুখ ইয়ামি গৌতম, পঙ্কজ কাপুর আর শহর কলকাতা…।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bollywood, #Aniruddha Roy Chowdhury, #Yami Gautam

আরো দেখুন