দেশ বিভাগে ফিরে যান

বাংলার মানুষের মঙ্গলকামনায় ত্রিপুরা সুন্দরী মন্দিরে পুজো দিলেন তৃণমূল নেতারা

July 29, 2021 | 2 min read

তৃণমূল কংগ্রেসের লক্ষ্য তেইশের ত্রিপুরা। এই রাজ্যে ইতিমধ্যেই সলতে পাকানো শুরু করেছে তৃণমূল নেতৃত্ব। ২০২৪-এর লোকসভা ভোটের ঠিক এক বছর আগে ত্রিপুরার বিধানসভা ভোটে বিজেপিকে উৎখাত করে বাজিমাত করতে চায় ঘাসফুল শিবির।

এই কারণেই দলনেত্রী মমতা বন্দোপাধ্যায় ও সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়ের নির্দেশে নেতৃত্বে পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু (bratya basu), আইন মন্ত্রী মলয় ঘটক (Malay ghatak) এবং রাজ্যের আই.এন.টি.টি.ইউ.সি-এর সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায় (Ritabrata Banerjee) বুধবার ত্রিপুরা পৌঁছেছেন। সেখানে গিয়ে তাঁরা দলীয় নেতৃত্বের সঙ্গে যেমন কথা বলছেন। বৈঠক করেছেন। একইভাবে বিজেপি পরিচালিত বিপ্লব দেব সরকারের বিরুদ্ধে একের পর তোপ দাগছেন। আগামীকাল, শুক্রবার একাধিক কর্মসূচি নিয়ে আগরতলা যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এরই মাঝে আজ ত্রিপুরার মাতাবাড়ি অঞ্চলে, দেবী ত্রিপুরেশ্বরী নামে পরিচিত, সেই ত্রিপুরা সুন্দরী মন্দিরে (tripura sundori temple) পুজো দিয়ে বাংলার মা-মাটি-মানুষের মঙ্গলের জন্য প্রার্থনা করলেন বাংলা থেকে যাওয়া তৃণমূলের (trinamool congress) প্রতিনিধিরা। সঙ্গে ছিলেন স্থানীয় নেতারা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bratya Basu, #Trinamool Congress, #Malay Ghatak, #tripura sundori temple, #RITABRATA BANERJEE

আরো দেখুন