বিনোদন বিভাগে ফিরে যান

এবার বড়পর্দায় জুটি বাঁধবেন যশ-মধুমিতা

August 1, 2021 | 2 min read

নুসরত জাহানের (Nusrat Jahan) সঙ্গে নাম জড়িয়ে বারবার বিতর্কে উঠে আসেন অভিনেতা যশ দাশগুপ্ত। তারপর তো রাজনীতিতে নেমে বিতর্ক আরও বাড়িয়ে দিলেন যশ (Yash Dasgupta)।

ইনস্টাগ্রামের স্টোরিতে প্রেম, বিরহ, বন্ধুত্ব নিয়ে মাঝেমধ্যেই নানা দর্শন পোস্ট করতে থাকেন তিনি। তবে সত্যিই নুসরতের সঙ্গে প্রেমের বন্ধনে আছেন কি না, তা নিয়ে স্পষ্ট মুখ খুলতে নারাজ যশ। ঠিক এমন সময়ই রটে গেল যশ ফিরছেন টিভির পর্দায়। রটে গেল নতুন এক শোয়ের সঞ্চালনার দায়িত্ব কাঁধে নিয়েই নাকি ছোটপর্দায় ফের যশকে দেখা যাবে। তবে এই রটনাকে সম্প্রতি নসাৎ করেছেন অভিনেতা।

এত পর্যন্ত ঠিকই ছিল। শুক্রবার সন্ধে থেকে হঠাৎই নেটপাড়ায় ভাইরাল এক ছবি। যা দেখে যশ অনুরাগীদের আনন্দের আর শেষ নেই। সেই ছবি নিয়েই টলিপাড়ায় ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়ে গিয়েছে।

গপ্পোটা হল, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকারের (Madhumita Sarcar) একটি ছবি। এসভিএফ অফিসের অন্দরেই দেখা গিয়েছে ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’ থেকে জনপ্রিয় হওয়া এই জুটিকে। ধারাবাহিকে পাখি ও অরণ্য সিং রায় মনে কেড়ে নিয়েছিল সবার। সেখান থেকেই এই জুটির নাম ‘যশমিতা’। এই জুটিকে ফের একসঙ্গে দেখা যাওয়ার গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়। নতুন প্রোজেক্ট শুরু হওয়ার গন্ধ পাচ্ছেন অনেকেই।

যশ জানিয়েছেন, ‘হ্যাঁ নতুন একটা প্রোজেক্ট তো আসছেই। তবে সেটা ছোটপর্দা না বড়পর্দা তা নিয়ে বিস্তারিত এখন বলা যাবে না। সময়ে সবই জানা যাবে।’ তবে এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি মধুমিতা সরকার।

যশ ও মধুমিতার এই ছবি টুইট করেছেন এসভিএফের (SVF) মহেন্দ্র সোনিও। ছবি পোস্ট করে তিনি লিখলেন, ‘সামথিং ইজ কুকিং’?

২০১৩ সালে টেলিভিশনে শুরু হয় বোঝে না সে বোঝে না ধারাবাহিক। প্রথম এপিসোড থেকেই নজর কাড়েন মধুমিতা ও যশ। এই ধারাবাহিকের পাখি ও অরণ্য জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায়। সেই ধারাবাহিক থেকেই এই জুটির পথ চলা শুরু। এবার সেই নস্ট্যালজিয়াকে সঙ্গে নিয়েই ফিরছেন ‘যশমিতা’।

TwitterFacebookWhatsAppEmailShare

#yash dasgupta, #Madhumita Sarcar

আরো দেখুন