বিবিধ বিভাগে ফিরে যান

খুলছে প্রেক্ষাগৃহ, কাগজের বদলে টিকিট এবার ডিজিটাল

August 4, 2021 | < 1 min read

আগামিকাল, বৃহস্পতিবার থেকে শহরের নামজাদা মাল্টিপ্লেক্স আইনক্সে ছবির প্রদর্শন শুরু হবে। সিনেমা দেখার প্রক্রিয়াতে বেশ কিছু পরিবর্তন এনেছে এই সংস্থা। এখন থেকে কোনও রকমের কাগুজে টিকিট দেওয়া হবে না। বক্স অফিসে নির্দিষ্ট ছবির জন্য নির্ধারিত মূল্য প্রদান করলেই মোবাইলে এসএমএস চলে আসবে। সেই এসএমএসে থাকবে লিঙ্ক। সেখান থেকেই দর্শককে আসন পছন্দ করতে হবে। সেই লিঙ্ক থেকেই খাবার অর্ডার করা যাবে, কিউ আর কোড পাওয়া যাবে এমনকী টিকিটের বিলও পাওয়া যাবে।

হলিউড সিনেমা ‘দ্য সুইসাইড স্কোয়াড’ দিয়ে আপাতত পথচলা শুরু করছে এই মাল্টিপ্লেক্স চেন। তার সঙ্গে আচমকা লকডাউনের ফলে যেসব ছবি প্রদর্শন হতে হতে বন্ধ হয়ে গিয়েছিল, সেই ছবিও থাকছে। সংস্থার পূর্বভারতের আঞ্চলিক অধিকর্তা অমিতাভ গুহঠাকুরতা বললেন, ‘অক্ষয়কুমারের বেল বটম আর আমাদের বাংলা ছবি মুখোশ চলতি মাসেই মুক্তি পাওয়ার কথা রয়েছে। আশা করছি, দীর্ঘ তিন মাস সিনেমা হল বন্ধ থাকার পর দর্শকরা আবার সিনেমাহলে ফিরবেন।’

কেউ যদি পরিবার বা বন্ধুবান্ধব নিয়ে নিজের পছন্দের ছবি দেখতে চান, তাঁদের জন্য সংস্থার নির্ধারিত তালিকা থেকে ছবি বেছে সর্বোচ্চ ২০ জনের জন্য গোটা অডিটোরিয়াম বুক করা যাবে। আজ, বুধবার থেকেই অনলাইনে আগাম বুকিং করা যাবে। তবে, এই মুহূর্তে নাইট শো থাকছে না।

TwitterFacebookWhatsAppEmailShare

#Cinema, #Cinema halls

আরো দেখুন