বিনোদন বিভাগে ফিরে যান

নুসরতের এই আনন্দের সময় ওর পাশে থাকব না? জল্পনা উড়িয়ে বললেন মিমি

August 7, 2021 | < 1 min read

‘‘সেপ্টেম্বরে মা হবেন নুসরত জাহান (Nusrat Jahan)। একটা মেয়ের জীবনের সবচেয়ে সেরা সময়। এখন ওর আনন্দের সময়। এই সময় আমি ওর পাশে থাকব না! তো কে থাকবে?”, শুক্রবার নুসরত (বোনুয়া)-কে নিয়ে সংবাদ মাধ্যমকে সামাজিক পাতা থেকে লাইভে এসে এ ভাবেই মুখ খুললেন মিমি চক্রবর্তী। বৃহস্পতিবার মিমির (Mimi Chakraborty) ইনস্টাগ্রাম পোস্টে দীর্ঘ দিন পরে মন্তব্য করতে দেখা গিয়েছে তাঁর পুরনো বন্ধুকেও।

‘বোনুয়া’-র সঙ্গে সম্পর্কের কথা কি এক কথায় মেটে? প্রশ্ন আসতেই উচ্ছ্বাসে ভেসেছেন অভিনেত্রী। অকপটে জানিয়েছেন, তাঁর আর নুসরতের সম্পর্ক এক দিনের নয়। তার পরেই তাঁর অনুযোগ, ‘‘যদি গাছ থেকে ফল পড়ে লোকে ভাবে মিমি-নুসরত বোধহয় ঝগড়া করছেন! কিংবা কারওর সঙ্গে কারওর সম্পর্ক ভাঙল। সেখানেও জুড়ে দেওয়া হল আমাদের নাম।’’ মিমির দাবি, আর পাঁচ জনের মতো তাঁরাও ঝগড়া করেন। তার মানেই বন্ধুত্বে ছেদ, এমন ভাবার কোনও কারণ নেই।

নুসরত নিয়ে কথা মানেই অবধারিত ভাবে চলে আসবেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। আগামী দিনে আগের মতো যশ-মিমিকে জুটি হিসেবে পাবেন দর্শক? জবাবে পাল্টা প্রশ্ন ছুড়লেন সাংসদ, ‘‘কেন নয়?’’ তাঁর যুক্তি, ‘‘যশ ভাল অভিনেতা। আমার আর যশের জুটি দর্শকদের পছন্দ। আমাদের নামে একাধিক ফ্যান পেজও আছে। সুতরাং, কাজ না করার কোনও কারণ নেই।’’ পাশাপাশি এও জানাতে ভুললেন না, তাঁর আর অঙ্কুশের জুটিও সবাই পছন্দ করেন। দর্শক সে ভাবে চাইলে খুব শিগিগিরি তাঁরা হয়তো এক সঙ্গে পর্দা ভাগ করে নেবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#mimi chakraborty, #nusrat jahan

আরো দেখুন