দেশ বিভাগে ফিরে যান

বিজেপির মায়া কাটিয়ে সংসদ চত্বরে তৃণমূলের বিক্ষোভ কর্মসূচিতে হঠাৎ সুনীল!

August 9, 2021 | < 1 min read

দিন সাতেক আগে জানিয়েছিলেন তিনি তৃণমূলেই আছেন। সপ্তাহ ঘুরতে না ঘুরতে তৃণমূলের বিক্ষোভে হাজির হলেন সশরীরে। সংসদে গান্ধীমূর্তির পাদদেশে একেবারে পিছনের সারিতে দাঁড়িয়ে স্লোগান দিলেন তৃণমূল সাংসদদের সঙ্গে। যা নিয়ে নতুন করে শুরু হয়েছে বিতর্ক।

সম্প্রতি দিল্লিতে মুকুল রায়ের বাড়ি থেকে বেরোতে দেখা যায় সুনীল মণ্ডলকে (Sunil Mondal)। গত ২ অগাস্ট সংবাদমাধ্যমকে তিনি জানান, ‘বিজেপিতে মোহভঙ্গ হয়েছে। আমি তৃণমূলেই আছি।’

ত্রিপুরায় দলের যুবনেতৃত্বের ওপর হামলার অভিযোগ তুলে সোমবার সংসদ চত্বরে বিক্ষোভ দেখাচ্ছিলেন তৃণমূল সাংসদরা। তখন সেখানে দেখা যায় সুনীল মণ্ডলকে। তৃণমূল সাংসদদের সঙ্গে বিজেপির বিরুদ্ধে স্লোগানও দেন তিনি।

এর পর রাজ্যসভায় তৃণমূলের (TMC) দলনেতা সুখেন্দুশেখর রায় বলেন। দলের তরফে সবাইকে বিক্ষোভে যোগদানের আবেদন জানানো হয়েছিল। সুনীলবাবু যোগ দিয়েছেন। উনি বলছেন যে উনি এখনো তৃণমূলেই আছেন। কিন্তু ওনাকে দলে ফেরানো নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে হাইকম্যান্ড।

বলে রাখি, গত ১৯ ডিসেম্বর মেদিনীপুর কলেজিয়েট স্কুল ময়দানে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন সুনীল মণ্ডল। ওই মঞ্চেই গেরুয়া পতাকা ধরেন শুভেন্দু অধিকারীও। দলবদল করলেও সাংসদ পদে ইস্তফা দেননি সুনীলবাবু। ওদিকে বিধানসভা নির্বাচনে তাঁর জেলা পূর্ব বর্ধমানে আশানুরুপ ফল করতে পারেনি বিজেপি। নির্বাচন মিটতেই সুনীল মণ্ডলের বিরুদ্ধে দলত্যাগবিরোধী আইন প্রয়োগের দাবি তোলে তৃণমূল। এর পর থেকেই সুর নরম হতে থাকে তাঁর।

TwitterFacebookWhatsAppEmailShare

#Parliament, #Sunil Mondal

আরো দেখুন