কলকাতা বিভাগে ফিরে যান

আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি স্নেহাশিস গঙ্গোপাধ্যায়

August 14, 2021 | < 1 min read

হঠাৎই অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করা হল সৌরভ গঙ্গোপাধ্যায়ের দাদা স্নেহাশিসকে। শুক্রবার সন্ধেয় কর্মক্ষেত্র থেকে বাড়ি ফেরার পথে আচমকাই শরীর খারাপ লাগে তাঁর। মাস কয়েক আগেই হার্টে স্টেন্ট বসেছে তাঁর। তাই কোনও ঝুঁকি না নিয়েই তাঁকে হাসপাতালে ভরতি করা হয়। জানা গিয়েছে, গ্যাসের কারণেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি।

কলকাতায় একটি বেসরকারি হাসপাতালে আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। তবে আপাতত অনেকটাই সুস্থ সিএবি (CAB) সচিব স্নেহাশিস। উল্লেখ্য, ফের গঙ্গোপাধ্যায় পরিবারে হৃদরোগের আক্রমণ। সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) পর তাঁর অগ্রজর হৃদযন্ত্রেও ব্লকেজ ধরা পড়েছিল। হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন ভারতীয় বোর্ড প্রেসিডেন্ট সৌরভ। তাঁর বুকে স্টেন্টও বসাতে হয়। কিন্তু তারপরই জানা যায়, সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও হৃদযন্ত্রের সমস্যায় ভুগছেন। তাঁর বুকেও বসাতে হয় স্টেন্ট। সৌরভের অসুস্থতার সময় জানা গিয়েছিল, হৃদরোগের ‘ফ্যামিলি হিস্ট্রি’ আছে গঙ্গোপাধ্যায় পরিবারের। অর্থাৎ পারিবারিক ভাবেই হৃদরোগে আক্রান্ত হওয়ার একটা প্রবণতা আছে তাঁদের।

তার আগে আবার করোনাতেও আক্রান্ত হয়েছিলেন সৌরভের দাদা। যার জেরে সৌরভ, স্ত্রী ডোনা, মেয়ে সানা, মা-সহ গোটা পরিবারকেই হোম কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল। তবে এবারের অসুস্থতা নিয়ে চিন্তার কোনও কারণ নেই বলেই জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। আপাতত ভারত-ইংল্যান্ড সিরিজের জন্য ব্রিটিশ ভূমেই রয়েছেন সৌরভ। দাদার অসুস্থতার খবর পেলে সেখান থেকেই ফোনে খোঁজ খবর নেন তিনি। তবে কবে স্নেহাশিসকে হাসপাতাল থেকে ছাড়া হবে তা এখনও জানা যায়নি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Snehashis Ganguly

আরো দেখুন