বিনোদন বিভাগে ফিরে যান

ডিসেম্বরেই উদয়পুরের প্যালেসে বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা!

September 1, 2021 | 2 min read

Vicky Kaushal এবং Katrina Kaif এই মুহূর্তে বলিউডের সবথেকে চর্চিত কাপল। কিছুদিন আগেই সোনম কাপুরের ভাই হর্ষবর্ধন কাপুর একটি চ্যাট শো-তে এসে ভিকি ও ক্যাটের সম্পর্কে সিলমোহর দেন। এবার বলিউডে জোর খবর শোনা যাচ্ছে, সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাটরিনা ও ভিকি কৌশল। সব নাকি একেবারে রেডি! দুই পরিবারেও নাকি কথা হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে, বিদেশে নয়, বরং উদয়পুরের কোনও এক প্যালেসে বিয়ে করতে চলেছেন ক্যাটরিনা ও ভিকি।

যেখানে ক্যাটরিনা, সেখানেই নাকি ভিকি। ঘরোয়া অনুষ্ঠান থেকে বলিউড তারকাদের চোখ ধাঁধানো পার্টি সব জায়গাতেই আজকাল তাঁদের একসঙ্গে দেখা যায়। কিছুদিন আগেই একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে লাল লেহেঙ্গায় সেজেছেন Katrina Kaif আর, সাদা শেরওয়ানি পরেছেন Vicky Kaushal। ব্যস, তাতেই জল্পনা ছড়ায়। খবর ছড়িয়ে পড়ে, ভিকি- ক্যাটরিনার বাগদানের। তবে সে খবর একেবারেই ভুয়ো ছিল বলেই পরে জানা যায়।

এই বছরই ভিকি ও ক্যাটরিনার বোন ইজাবেলের আলিবাগ ভ্রমণের ছবি নজর কাড়ে নেটিজেনদের। সেই ছবিতে ভিকির সানগ্লাসে ক্যাটরিনার প্রতিচ্ছবি চোখে পড়ে সকলের। তবে নিজেদের সম্পর্ক নিয়ে কখনই মিডিয়ার সামনে মুখ খোলেননি এই জুটি। ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্রের খবর, ক্যাট তাঁর ও ভিকির সম্পর্ক নিয়ে ভীষণ রকম সচেতনী। তাই মুখে কুলুপ এঁটেছেন নায়িকা। তাই যখন সোনমের ভাই ভিকি ও ক্যাটরিনা সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন হর্ষবর্ধনের উপর বেশ চটেও গিয়েছিলেন নায়িকা। সম্প্রতি, ভিকি তাঁর নতুন হেয়ার কাটের ছবি সোশ্যাল মিডিয়ায় দেন। সেখানে ক্যাটরিনার অনুরাগীরা ভিকি কে ‘জিজু’ বলে কমেন্টও করেন।

শোনা যাচ্ছে, নিক-প্রিয়াঙ্কা যেই প্যালেসে বিয়ে করেছিলেন সেখানেই নাকি বসতে চলেছে ভিকি –ক্যাটরিনার বিয়ের আসর। বলিপাড়ার অন্দরে গুঞ্জন, ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই নাকি চার হাত এক হবে। তবে সত্যি যদি চলতি বছরের গোড়ার দিকে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভিকি-ক্য়াটরিনা। তাহলে নিঃসন্দেহে একটি বিগ ফ্যাট ওয়েডিং দেখতে চলেছে বলিউড।
ক্যাটরিনাকে শীঘ্রই দেখা যাবে অক্ষয় কুমারের সঙ্গে ‘সূর্যবংশী’ ছবিতে। এছাড়া তাঁকে দেখা যাবে ঈশান খট্টর ও সিদ্ধার্থ চর্তুবেদীর সঙ্গে ‘ফোন ভুত’ ছবিতে। ভিকি ব্যস্ত Ashwathama, Sardar Udham singh ও Sam Bahadur ছবির কাজ নিয়ে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Katrina Kaif, #Vicky Kaushal

আরো দেখুন