আন্তর্জাতিক বিভাগে ফিরে যান

ভাইরাল গান ‘মানিকে মাগে হিথে’ নিজের স্টাইলে গেয়ে সুপারহিট হিরো আলম

September 5, 2021 | 2 min read

সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধু ‘মানিকে মাগে হিথে’। ইয়োহানি ডি’সিলভার গাওয়া সিংহলি গানটি দাবানলের মতো ছড়িয়ে পড়েছে ফেসবুক, ইউটিউব, টুইটার, ইনস্টাগ্রামে। কেউ অরিজিনাল গানটি গাওয়ার চেষ্টা করছেন, কেউ আবার নিজের মতো করে শব্দ জুড়ে দিচ্ছেন। এবার ভাইরাল গানটি গাইলেন বাংলাদেশি তারকা হিরো আলম (Hero Alom)।


শনিবার ‘মানিকে মাগে হিথে’র (Manike Mage Hithe) ‘হিরো আলম ভার্সান’ পোস্ট করেছেন বাংলাদেশের তারকা। রবিবারের মধ্যেই তা দেখে ফেলেছেন চার লক্ষের বেশি মানুষ। জনপ্রিয় সিংহলি গানের সুরে ‘তেল গেল ফুরাইয়া… বাতি যায় নিভিয়া… কী হবে আর কান্দিয়া?’র মতো কথা সাজানো হয়েছে বাংলা ভাষায়। একটি মাইক্রোফোনের সামনে দাঁড়িয়ে গোটা ভিডিওটি শুট করেছেন হিরো আলম।


আলমের এই গান দেখে কয়েকজন প্রশংসা করলেও বেশিরভাগই বিরক্তি প্রকাশ করেছেন। “গানটা শোনার পর আমি বেঁচে আছি আলহামদুলিল্লাহ”, এমন মন্তব্য করা হয়েছে। একজন আবার লিখেছেন, “কোনও জীবিত ব্যক্তির পক্ষে এত সুন্দর গান গাওয়া সম্ভব না। সুন্দরভাবে গানটাকে ধর্ষণ করার জন্য অভিনন্দন আলম সাহেব।” এমন একাধিক মন্তব্যে ভরে গিয়েছে ভিডিওটির কমেন্ট বক্স।


বাংলাদেশের সোশ্যাল মিডিয়া স্টার হিরো আলমের আসল নাম আশরাফুল আলম সঈদ। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় তিনি। হিরো আলমের গানের ভিডিওগুলি হাসির খোরাক হলেও অনলাইনে লক্ষ লক্ষ মানুষ দেখেন। মিউজিক ভিডিওর পাশাপাশি সিনেমাতেও অভিনয় করেছেন আলম। তবে নিজের ইচ্ছেতে ‘মানিকে মাগে হিথে’ গাননি বলেই জানান বাংলাদেশি তারকা। আলমের দাবি, পশ্চিমবঙ্গ, বাংলাদেশ, মধ্যপ্রাচ্যের প্রায় লক্ষাধিক অনুরাগী তাঁকে অনুরোধ করেন গানটি গাওয়ার জন্য। সেই আবদার রেখেই তিনি গেয়েছেন ‘মানিকে মাগে হিথে’র ‘হিরো আলম ভার্সান’।

TwitterFacebookWhatsAppEmailShare

#Manike Mage Hithe, #Hero Alam, #Tel Gelo Furaiya

আরো দেখুন