বিনোদন বিভাগে ফিরে যান

নুসরত প্রাক্তন, এবার শ্রাবন্তীর সঙ্গে নতুন সমীকরণে নিখিল

September 9, 2021 | < 1 min read

টলিউডের সমীকরণ বোঝা বিষম দায়! শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) সে কথাই মনে করিয়ে দিলেন আরও এক বার। বান্ধবী নুসরত জাহানের (Nusrat Jahan) প্রাক্তন নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে নতুন সম্পর্ক গড়ে তুলেছেন তিনি। কিন্তু সেই সম্পর্ক ব্যক্তিগত নয়। সম্পূর্ণ ভাবে পেশাগত।

নিখিলের বস্ত্র বিপণির জন্য শ্যুট করেছেন শ্রাবন্তী। কালো এবং বেগনি রঙের লেহেঙ্গায় নিজেকে সাজিয়ে তুলেছেন তিনি। খোলা চুল, লাল লিপস্টিকে তিনি সুন্দরী। শ্রাবন্তীর ছবিতে ঋণ স্বীকার দেখলে জানা যায় নিখিলের বস্ত্র বিপণির পোশাক পরেছেন তিনি। তাঁর রূপটানের দায়িত্বে ছিলেন সন্দীপ ঘোষাল। ঘটনাচক্রে তিনিও নুসরতের কাছের বন্ধু। নিখিল এবং নুসরতের বিয়ের অনুষ্ঠানে তাঁদের সঙ্গে সন্দীপও উড়ে গিয়েছিলেন সুদূর তুরস্কে।

শ্রাবন্তীর ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন নিখিল। টলিউডের সঞ্জনা বন্দ্যোপাধ্যায়ও নিখিলের বস্ত্র বিপণির হয়ে নিয়মিত শ্যুট করেন। কিন্তু সেই তালিকায় হঠাৎ শ্রাবন্তীর নাম যোগ হল কী ভাবে? আনন্দবাজার অনলাইনকে নিখিল বলেন, “শ্রাবন্তী আমার ভাল বন্ধু। আমাদের পোশাকগুলি ওর ভাল লেগেছিল। তাই ও শ্যুট করেছে।”

শ্রাবন্তী এবং নুসরতের বন্ধুত্ব কারও অজানা নয়। মাঝেমধ্যেই একসঙ্গে ঘরোয়া পার্টি করতে দেখা যায় তাঁদের। নুসরত অন্তঃসত্ত্বা থাকাকালীনও শ্রাবন্তী সব সময় তাঁর পাশে ছিলেন। অথচ ‘বিয়ে’ নিয়ে প্রকাশ্য বিতণ্ডার পরেও শ্রাবন্তী তাঁর বান্ধবীর প্রাক্তনের সঙ্গে কাজ করছেন। বলাই যায়, পেশার খাতিরে নিখিলের সঙ্গে নতুন সমীকরণ তৈরি হল শ্রাবন্তীর।

TwitterFacebookWhatsAppEmailShare

#Srabanti Chatterjee, #Nikhil Jain

আরো দেখুন