খেলা বিভাগে ফিরে যান

পঞ্চম টেস্ট নিয়ে আশঙ্কার মেঘ কাটল, আজ থেকেই হবে ভারত ইংল্যান্ড ম্যাচ

September 10, 2021 | < 1 min read

ছবি: প্রতীকী

পঞ্চম টেস্ট নিয়ে আশঙ্কার মেঘ কাটল। ভারতীয় দলের সাপোর্ট স্টাফ যোগেশ পারমার করোনা আক্রান্ত হলেও দলের বাকি সদস্যদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। ইংল্যান্ড ক্রিকেট বোর্ডও পঞ্চম টেস্ট খেলার ব্যাপারে রাজি হয়েছে। ফলে শুক্রবারেই ম্যাঞ্চেস্টারে সিরিজের শেষ ম্যাচ খেলতে নামবেন বিরাট-জো রুটরা।

টেস্ট সিরিজে বিরাট কোহলীরা ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। এই অবস্থায় পারমারের করোনা হওয়ায় পঞ্চম টেস্ট হওয়া নিয়ে সংশয় দেখা দিয়েছিল। কিছুদিন আগে চতুর্থ টেস্ট চলাকালীন আক্রান্ত হয়েছিলেন কোচ রবি শাস্ত্রীও।

এই টেস্টের পরই আইপিএল-এর দ্বিতীয় দফায় অংশ নিতে সংযুক্ত আরব আমিরশাহি উড়ে যাবেন ভারত ও ইংল্যান্ডের ক্রিকেটাররা। ম্যাঞ্চেস্টার টেস্ট শেষ হওয়ার পাঁচ দিনের মধ্যে আইপিএল খেলতে যাবেন তাঁরা। নতুন করে কোনও ক্রিকেটার আক্রান্ত হলে ফের সমস্যা হতে পারে আইপিএল নিয়েও।

আইপিএল-এর পরই আবার টি২০ বিশ্বকাপও শুরু হবে। তাই পরিস্থিতি পর্যালোচনা করতে বৃহস্পতিবার বিরাট ও শাস্ত্রীর সঙ্গে আলোচনায় বসেছিলেন বোর্ড কর্তারা। ভারতীয় দলের ক্রিকেটাররাও গোটা ব্যাপারটা নিয়ে চিন্তায় ছিলেন। তবে সিদ্ধান্ত নেওয়ার ভার বোর্ডের উপরেই ছেড়ে রেখেছিলেন বিরাট-শাস্ত্রী।

শেষ পর্যন্ত ইংল্যান্ড বোর্ড সবুজ সঙ্কেত দেওয়ায় শেষ টেস্ট নিয়ে কোনও সমস্যা থাকল না।

TwitterFacebookWhatsAppEmailShare

#test match, #India, #England

আরো দেখুন