উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

২২ ও ২৩ সেপ্টেম্বর ভোটের প্রচারে মুর্শিদাবাদ যাচ্ছেন মমতা

September 11, 2021 | < 1 min read

২২ সেপ্টেম্বর জঙ্গিপুরে আসছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওইদিন তিনি শহরের একটি মাঠে সভা করবেন। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, ভোট প্রচারে তারা কোনওরকম খামতি রাখতে চাইছে না। প্রতিটি পঞ্চায়েত এলাকা ধরে প্রচার করা হবে। জেলা নেতারাও কর্মসূচিগুলিতে অংশগ্রহণ করবেন। রাজ্যের একাধিক নেতারও আসার কথা রয়েছে। তবে করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে শাসক দল প্রচার করবে।

এদিকে তৃণমূল নেত্রীর সভাতেও স্বাস্থ্যবিধি মানা হবে বলে জানিয়েছেন জঙ্গিপুর সাংগঠনিক জেলার সভাপতি খলিলুর রহমান। তিনি বলেন, দলনেত্রীর সভার বিষয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় আমাদের জানানো হয়। তারপর থেকেই প্রস্তুতি নিতে শুরু করেছি। জঙ্গিপুরের একটি মাঠেই সভা হবে। সভায় দূরত্ব বিধি মেনে চলা হবে। কর্মী-সমর্থকরা মাস্ক নিয়েই মাঠে আসবেন। সামশেরগঞ্জের প্রার্থী আমিনুল ইসলামও ওই কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

জঙ্গিপুরের তৃণমূল প্রার্থী জাকির হোসেন বলেন, লকডাউনের সময় কোনও দল ময়দানে ছিল না। আমরা এলাকায় গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। তাই জয়ের বিষয়ে আমরা নিশ্চিত। নেত্রী সভা করতে আসায় জঙ্গিপুর থেকে আমরা রেকর্ড ভোটে জিতব বলে আশা করছি। প্রসঙ্গত, ৩০ সেপ্টেম্বর জঙ্গিপুরের পাশাপাশি সামশেরগঞ্জেও নির্বাচন রয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#By Election, #Mamata Banejee

আরো দেখুন