কলকাতা বিভাগে ফিরে যান

প্রিয়াঙ্কা টিবরেওয়ালের চরিত্রহননে লেগে পড়ছেন বিজেপির নেতারাই?

September 15, 2021 | < 1 min read

ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এই বিজেপি যেভাবে অবাঙালি এক প্রার্থী দাঁড় করিয়েছে, তা নিয়ে তীব্র প্রতিবাদ জানিয়ে বিস্ফোরক অভিযোগ তুললেন বিজেপির যুব মোর্চার প্রাক্তন নেতা তথা আইটি সেল এর প্রাক্তন ইনচার্জ অমিতাভ রায়।

তিনি রাজ্য বিজেপি নেতাদের উদ্দেশ্যে বলেছেন, “আমি রাজ্য নেতাদের উদ্দেশ্যে বলব সব সময় কোন বহিরাগত ভাড়াটিয়া লোক এসে দাঁড়াবে আর জিতে যাবে? এটা কি ইন্টেলেকচুয়াল বাংলায় সম্ভব? ধরুন একটা এইট পাস ফিটার মিস্ত্রি, একটা লটারি ওয়ালা একটা ইলেকট্রিক মিস্ত্রি একটা জালনোট কার বাড়িতে জেলখাটা ব্যক্তি, কয়েকটি বামের মিছিলের ৫০০ লোকের পিছনে দাঁড়ানো প্রাক্তন কর্মী ও কিছু বহিরাগত অবাঙালি পদাধিকারী কয়লার দালাল ও মাফিয়া, এরা নাকি হারাবে কাকে?”

এর পরেই ভবানীপুরের উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপি প্রার্থী সম্পর্কে অমিতাভ রায় লিখেছেন, “এই রাজনৈতিকে জয়লাভ সপ্নে আসা তো দূর অস্ত দিবাস্বপ্ন বা চিন্তাতেও আসা উচিত নহে। শুধুমাত্র চলো ভাই করে খাই বালি করা আর লটারি লোক এরা। আমার বিজেপির প্রার্থীর প্রতি কোন রাগ নেই, উনার রাজনৈতিক কোনো পরিচয় বাঙালির কাছে নেই। উনার সম্পর্কে জানতাম উনি বাংলার এক প্রাক্তন বাম এজেন্ট তথা সাংসদের বান্ধবী ও ঘনিষ্ঠ ব্যক্তি।”

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #priyanka tibrewal, #Amitava Roy

আরো দেখুন