রাজ্য বিভাগে ফিরে যান

১০০ পাই, ১৫০ পড়ি ২০০ ছিঁড়ি! কমিশন প্রসঙ্গে ‘অপমানজনক’ মন্তব্য বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কার

September 16, 2021 | < 1 min read

কমিশনের নোটিস প্রসঙ্গে এবার অপমানজনক ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল (Priyanka Tibrewal)। বললেন, “এরকম নোটিশ আমি একশো পাই, দেড়শো পড়ি, দু’শো ছিঁড়ি।” বিজেপি প্রার্থীর এই মন্তব্যে দানা বেঁধেছে বিতর্ক। প্রিয়াঙ্কা টিবরেওয়ালের মন্তব্যের তীব্র নিন্দা করেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh)।

দলের নেতা-কর্মীদের নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা করে মনোনয়ন পত্র জমা দিতে গিয়েছিলেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। এই ঘটনার জেরে কোভিড বিধি উপেক্ষা করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। এই বিষয়ে জবাব চায় কমিশন। বুধবারই কমিশনের শোকজের উত্তর দিয়েছেন প্রিয়াঙ্কা। তবে তিনি যে এই নোটিসকে মোটেও গুরুত্ব দিচ্ছেন না তা স্পষ্ট ভাবে বুঝিয়ে দিয়েছেন।

প্রিয়াঙ্কা টিবরেওয়াল বলেছেন, “আসলে তৃণমূল আমাকে ভয় পেয়েছে। তাই যেভাবে হোক আমার প্রচার আটকাতে চাইছে। এটাই ওদের স্ট্র‌্যাটেজি। তৃণমূল মিথ্যা অভিযোগ করেছে আমার বিরুদ্ধে। পুলিশ তো ওখানে ছিল, কেন লোকেদের সরায়নি। আমার কোনও লোক ছিল না। আমজনতা যদি রাস্তায় বেরোন। এরকম নোটিস দিনে আমি একশো পাই, দেড়শো পড়ি, দু’শো ছিঁড়ি।”

বিজেপি প্রার্থীর এই মন্তব্যে ইতিমধ্যেই দানা বেঁধেছে বিতর্ক। একজন প্রার্থী তথা আইনজীবীর কাছে এহেন আচরণ কাম্য নয় বলেই মন্তব্য করেছেন তৃণমূল নেতারা। ঘটনার তীব্র নিন্দা করেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, “এটাই বিজেপির সংস্কৃতি। এটা কমিশনের সম্মানে আঘাত।” বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারের কথায়, “বিজেপি কোনওদিন কমিশনকে অপমান করে না। কমিশন আমাদের কাছে সম্মানীয়, গুরুত্বপূর্ণ। আমরা সবসময় কমিশনের নোটিসকে গুরুত্ব দেই।” তবে প্রিয়াঙ্কা টিবরেওয়াল ঠিক কী বলেছেন, তা জানা নেই বলেই দাবি জয়প্রকাশ মজুমদার।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #Kunal Ghosh, #priyanka tibrewal

আরো দেখুন