রাজ্য বিভাগে ফিরে যান

আমডাঙায় পার্থর প্রচার, এক বিধানসভা থেকেই চল্লিশ হাজারের লিড তোলা টার্গেট!

May 8, 2024 | < 1 min read

আমডাঙায় পার্থর প্রচার

নিউজ ডেস্ক, দৃষ্টিভঙ্গি: রবিবার আমডাঙার তারাবেড়িয়া অঞ্চল থেকে জনসংযোগে শুরু করেন তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক। বিধায়ক রফিকুর রহমানকে সঙ্গে নিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির বার্তা দিয়ে মিছিল হয়। কামদেবপুরহাট, সোনাডাঙা, খণ্ডশর্করা গ্রাম, আরখালি, রংমহল হয়ে রাহানা পর্যন্ত হুডখোলা জিপে প্রচার সারেন জোড়াফুল প্রার্থী। রাস্তার দু’ধারে দাঁড়িয়ে মহিলারা ফুল ছুড়ে তাঁকে স্বাগত জানান। গ্রামের পথে পথে আড়াই ঘণ্টা ধরে চলে প্রচার। আমডাঙা থেকে চল্লিশ হাজারের লিডের টার্গেট নিয়েছে তৃণমূল।

উনিশের লোকসভা ভোটে বারাকপুর কেন্দ্র থেকে গেরুয়া প্রার্থী জিতলেও আমডাঙা বিধানসভায় ৩৭ হাজার ভোটে এগিয়েছিল তৃণমূল। একুশের বিধানসভা ভোটে ২৫ হাজার ভোটে আমডাঙা থেকে জেতে তৃণমূল (TMC)। এবারের লোকসভা ভোটে আমডাঙা থেকে কমপক্ষে ৪০ হাজারে ভোটে এগিয়ে থাকতে মাটি কামড়ে পড়ে রয়েছেন তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক (Partha Bhowmick)। বাড়ি বাড়ি ঘুরছেন, পাড়ায় পাড়ায় বৈঠক করছেন, মিছিল, মিটিং চলছে।

আমডাঙা বিধানসভা (Amdanga Assembly) কেন্দ্রটি বারাকপুর (Barrackpur) লোকসভা কেন্দ্রের অন্তর্গত। এখানে ভোটারের সংখ্যা প্রায় ২ লক্ষ ৬০ হাজার। ২৭০টি বুথ রয়েছে। মোট গ্রাম পঞ্চায়েত ১১টি। একটি বাদে বাকি সব পঞ্চায়েত তৃণমূলের দখলে। সংখ্যালঘু সম্প্রদায়ের ভোটারের সংখ্যা ৫১ শতাংশের বেশি। ফলে আমডাঙা থেকে লিড বাড়াতে মরিয়া জোড়াফুল শিবির।

TwitterFacebookWhatsAppEmailShare

#election campaign, #Barrackpur, #partha bhowmick, #Loksabha Election 2024, #Amdanga Assembly

আরো দেখুন