বিনোদন বিভাগে ফিরে যান

সিনেমা হলেই মুক্তি পাবে ‘সূর্যবংশী’, তারিখও ঘোষণা করে দিলেন রোহিত শেট্টি

September 26, 2021 | < 1 min read

শেষমেশ মুক্তি পেতে চলেছে পরিচালক রোহিত শেট্টির বহু প্রতীক্ষিত ছবি ‘সূর্যবংশী’ (Sooryavanshi)। প্রায় এক বছরের টালবাহানার পর। বার বার মুক্তি পিছিয়ে যাওয়ার পর পরিচালক রোহিত অবশেষে মুক্তির তারিখ জানিয়ে দিলেন। শনিবার রোহিত সোশ্য়াল মিডিয়ায় মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের ছবি শেয়ার করে জানালেন এ বছরের দিওয়ালিতেই মুক্তি পাবে অক্ষয় কুমার (Akshay Kumar), রণবীর সিং (Ranveer Singh), অজয় দেবগণ (Ajay Devgan) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত সূর্যবংশী।

করোনা আবহে গত বছর এই ছবির মুক্তি পিছিয়ে গিয়েছিল। ঠিক পুজোর আগে সিনেমা হল খুললেও, ‘সূর্যবংশী’র রিলিজ সম্ভব হয়নি। অনেকেই মনে করছিলেন হয়তো পরিচালক রোহিত শেট্টি ওটিটিতেই রিলিজ করাবেন এই ছবি। তবে রোহিত স্পষ্ট জানিয়ে ছিলেন, এই ছবির মুক্তি কোনওভাবেই ওটিটিতে নয়, সিনেমা হলেই মুক্তি পাবে। রীতিমতো জেদ নিয়েই বসে ছিলেন গোটা ছবির টিম।

This error message is only visible to WordPress admins

Error: No feed found.

Please go to the Instagram Feed settings page to create a feed.

তারপর শোনা গেল চলতি বছরের এপ্রিল মাসের শেষের দিকে ছবিটি মুক্তি পাবে। তবে ফের করোনার জেরে সিনেমা হলে তালা পড়ল। ফের আটকে গেল এই ছবির মুক্তি। নতুন খবর অনুযায়ী, ২২ অক্টোবর থেকে মহারাষ্ট্রে খুলতে চলেছে সিনেমা হল। তাই এই সুযোগটা আর হাতছাড়া করতে চাইছেন না সূর্যবংশী টিম। তাই দিওয়ালির বক্স অফিসকে হাতের মুঠোয় নিতে চাইছেন রোহিত শেট্টি।

TwitterFacebookWhatsAppEmailShare

#Ajay Devgan, #Akshay Kumar, #sooryavanshi, #rohit shetty, #ranvir singh

আরো দেখুন