দেশ বিভাগে ফিরে যান

এনসিবি কাস্টডিতে আরিয়ান খানদের জন্য মেনুতে পুরি-ভাজি, ডাল-রুটি, এমনকী বিরিয়ানিও!

October 5, 2021 | < 1 min read

৭ অক্টোবর অবধি এনসিবি-র কাস্টেডিতে থাকবেন শাহরুখ-পুত্র আরিয়ান খান! শনিবার মাঝরাতে বিলাসবহুল ক্রুজে চলা ‘রেভ পার্টি’ থেকে আটক করা হয় তাঁকে। আপাতত আদলতের নির্দেশে তাঁর ঠিকানা এনসিবি-র দফতর। আর যেখানে নাকি খাবার হিসেবে বিরিয়ানি পাচ্ছেন এই স্টার কিড! শুনে চোখ ছানাবড়া হল সকলের!

যেহেতু আরিয়ান ও বাদবাকি ধৃতরা আপাতত এনসিবি-র কাস্টেডিতে রয়েছেন, তাই বাড়ির তৈরি খাবার খেতে পারবেন না তাঁরা। এনসিবি-র তরফ থেকে খাবার দেওয়া হচ্ছে তাঁদের, তাও আবার কাগজের প্লেটে। 

রোডসাইড স্টল থেকেই নাকি খাবার আসছে আরিয়ানদের জন্য। যদিও খাবার যাতে স্বাস্থ্যকর হয়, সেদিকে খেয়াল রাখছে NCB কর্তারা। মেনুতে থাকছে পুরি-ভাজি, ডাল-রুটি, এমনকী বিরিয়ানিও!
শনিবার রাতে কতক্ষণ জেরা চলবে তা জানা ছিল না নাকি এনসিবি-র। তাই সেদিন পাশের এক রেস্তোরাঁ থেকে বিরিয়ানি আনানো হয় আরিয়ানদের জন্য। এনসিবি সূত্রেই এই খবর মিলেছে। আপাতত এনসিবি-র অফিসে কোনও স্থায়ী ক্যান্টিন নেই। সূত্রের মতে, আপাতত এনসিবির তরফে তাঁদের সঙ্গে কনট্র্যাক্টে থাকা রেস্তোরাঁকে বলা হয়েছে এনসিবি-র অফিসের মধ্যেই যেন ধৃতদের জন্য খাবার তৈরি করে দেওয়া হয়। 
প্রসঙ্গত, ৭ অক্টোবর অবধি এনসিবি-র কাস্টেডিতে থাকবেন আরিয়ান। তাঁর ফোনের হোয়াটস অ্যাপ চ্যাট থেকে বেশ কিছু সূত্র হাতে এসেছে এনসিবি কর্তাদের। সে নিয়েই আরও জেরা করা হবে আরিয়ানকে। ৭ অক্টোবরের পর এনসিবির তরফে আরিয়ানের হেফাজতের সময়সীমা আরও বাড়ানোর আবেদন করা হতে পারে বলেও শোনা যাচ্ছে। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Biriyani, #NCB, #Aryan Khan

আরো দেখুন