রাজ্য বিভাগে ফিরে যান

দূর্গা পুজো নিয়ে মন্তব্য করে এবার দলবদলের জল্পনা উস্কে দিলেন বিজেপির এই নেতা

October 6, 2021 | < 1 min read

বিধানসভা নির্বাচনের পর থেকেই বিজেপি শিবিরে শুরু হয়েছে ভাঙন। একাধিক তাবড় তাবড় নেতা যোগ দিয়েছেন তৃণমূলে। এই পরিস্থিতিতে নতুন করে কানাঘুষো শুরু বিজেপি নেতা সব্যসাচী দত্তকে নিয়ে। শোনা যাচ্ছে, তৃণমূলে ফেরার অপেক্ষায় ওই নেতা। 

তৃণমূলের সঙ্গে বহু পুরনো সম্পর্ক সব্যসাচী দত্তের। ২০১৯ সালে দুর্গাপুজোর ঠিক আগে দলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে বিজেপিতে যোগ দিয়েছিলেন তিনি। দায়িত্বও পেয়েছিলেন। তবে যোগদানের কিছুদিনের মধ্যেই বিজেপির প্রতি মোহভঙ্গ হয়। ২০২০ সালের মাঝামাঝি শুরু হয়েছিল সব্যসাচী দত্তের তৃণমূলে ফেরার জল্পনা। সূত্রের খবর, সেই সময় একাধিক তৃণমূল নেতার সঙ্গে কথাও বলেছিলেন তিনি। কিন্তু শেষমেশ ফেরা হয়নি। দলের একাংশের দাবি, তাঁর এই দলে ফেরার পথে বাধা মন্ত্রী সুজিত বসু  ও রাজারহাট নিউটাউনের বিধায়ক তাপস চট্টোপাধ্যায়। 

তবে ওয়াকিবহাল মহলের মতে, সব্যসাচী দত্তের তৃণমূলে ফেরা স্রেফ সময়ের অপেক্ষা মাত্র। উল্লেখ্য, মুকুল রায় বিজেপি ছাড়ার পর থেকেই আশঙ্কা ছিল যে কোনও মুহূর্তে তৃণমূলে ফিরতে পারেন সব্যসাচী দত্ত। তাঁকে বিজেপিতে নিয়ে যাওয়ার কারিগরও মুকুল রায়ই। তৃণমূলে থাকাকালীনও সব্যসাচী নিয়মিত যোগাযোগ রাখতেন মুকুলের সঙ্গে। এমনকী, বিধাননগরে তাঁর বাড়িতে লুচি-আলুর দম পর্বও বেশ আলোড়ন ফেলেছিল রাজ্য রাজনীতিতে। 

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Sabyasachi Dutta

আরো দেখুন