জীবনশৈলী বিভাগে ফিরে যান

তামান্না ভাটিয়ার মতো ঘন কালো চুল পেতে বাড়িতেই বানিয়ে ফেলুন এসব হেয়ার প্যাক

October 8, 2021 | < 1 min read

চুল পড়ার সমস্যা অল্প বিস্তর সবার থাকে। তবে বর্ষাকালে এই সমস্যা যেন আরও বেড়ে যায়। একটু সচেতন হলেই কিন্তু এই সমস্যা থেকে সহজেই মুক্তি পাওয়া যায়। আর এ ব্যাপারেই এবার টিপস দিলেন বলিউডের সুন্দরী অভিনেত্রী তামান্না ভাটিয়া।

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকেই মূলত বলিউডে পা দেন তামান্না ভাটিয়া। প্রথম ছবি থেকেই নজর কাড়েন। ঝকঝকে ত্বক, ছিপছিপে শরীর। পুরুষ হৃদয়ে ঝড় তুলতে একেবারে ওস্তাদ তামান্না। তবে শুধু তামান্নার চাবুকের মতো চেহারা নয়, তামান্নার সুন্দর কালো ঘন চুলও নজর কাড়া।

তামান্না জানিয়েছেন, বাজারের কোনও প্রোডাক্ট ব্যবহার করি না। চুলের ব্যাপারে বাড়িতে বানানো হেয়ারঅয়েল, হেয়ারপ্যাকই ব্যবহার করে থাকি। তামান্না জানালেন, চুল পড়া বন্ধ করতে সহজ একটা প্যাক রয়েছে। যা কিনা ব্যবহার করতেই পারেন।

তা কী সেই হেয়ারপ্যাক?

তামান্না জানালেন, একটি গোটা পেঁয়াজের রস বের করে নিন। সেই রসের সঙ্গে নারকেল তেল মিশিয়ে নিন পরিমাণমতো। হালকা গরম করে মাথায় ভাল করে মাসাজ করুন। মাসাজ করার জন্য তুলোর প্যাড তেলে চুবিয়েও ব্যবহার করতে পারেন। ৩০ মিনিট মাথায় রেখে উষ্ণজলে চুলে শ্যাম্পু করে নিন। প্রতিদিন এটা ব্যবহার করলে চটজলদি ভাল ফল পাবেন।
তবে তামান্নাও সতর্ক করেছেন। তাঁর কথায়, এই তেল বেশিক্ষণ চুলে লাগিয়ে রাখবেন না। ঠান্ডা লেগে যেতে পারে।

তামান্না আরও একটি হেয়ারপ্যাকের কথা বলেছেন। তা হল মেথি আর নারকেল তেল। নারকেল তেলের মধ্যে পরিমাণমতো মেথি দিয়ে ফুটিয়ে নিন। তেল ঠান্ডা হলে চুলের গোড়ায় ভাল করে তেল মেখে হালকা হাতে মাসাজ করুন। ৩০ মিনিট রেখে শ্যাম্পু করে নিন। এটি সপ্তাহে একদিন করলেই যথেষ্ট!

TwitterFacebookWhatsAppEmailShare

#Tamanna Bhatia, #hair tips

আরো দেখুন