বিনোদন বিভাগে ফিরে যান

এবার ওয়েব সিরিজের দুনিয়ায় আত্মপ্রকাশ করতে চলেছেন ঋত্বিক

October 8, 2021 | < 1 min read

টলি পাড়ার অন্য়ধারার ছবিতে যে অভিনেতারা পাকাপাকি ভাবে নিজের জায়গা তৈরি করে ফেলেছেন তাদের মধ্য়ে অন্য়তম অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। এবার ওয়েব সিরিজের দুনিয়ায় আত্মপ্রকাশ করতে চলেছেন ঋত্বিক। তবে তা যে সে চরিত্র নয়। একেবারে গোয়ান্দা গোরার চরিত্রে অভিনয় করবেন ‘বিবাহ ডাইরিজ’ অভিনেতা। ওয়েব সিরিজ ‘গোরা’র শুটিং শুরু হয়ে গেছে ইতিমধ্য়েই। সিরিজটি পরিচালনা করছেন পরিচালক সায়ন্তন ঘোষাল।

জনপ্রিয় বাংলা ওটিটি প্ল্য়াটফর্ম হইচই-য়ে মুক্তি পাবে এই ওয়েব সিরিজ ‘গোরা’। ইতিমধ্য়েই প্রকাশ্য়ে এসেছে এই সিরিজের ১ মিনিট ২৭ সেকেন্ডের টিজার। ক্য়াপশানের লেখা ডিটেক্টিভরা মাঝেমধ্য়ে ডিফেক্টিভও হয়। অর্থাৎ বোঝাই যাচ্ছে, গোয়েন্দা গল্প হলেও ‘গোরা’য় বেশ কিছু মজার সন্ধানওপাবেন সিনেপ্রেমী দর্শক।

ঋত্বিক চক্রবর্তী তাঁর ক্যারিয়ার শুরু করেন বাংলা থিয়েটার এ কাজ শুরুর মাধ্যমে। এরপর ক্রস কানেকশান ছবির মাধ্য়মে বড় পর্দায় পা রেখেছিলেন ঋত্বিক চক্রবর্তী। এরপর মাছের ঝোল, সাহেব বিবি গোলাম, চলচ্চিত্র সার্কাস,বিটনুন, অনুব্রত ভাল আছো, নির্বাক, ভীতু, ওপেন টি বায়োস্কোপ, হ্য়াপি পিল, এবার শবর, আশা যাওয়ার মাঝে, বাকিটা ব্যক্তিগত, আবর্ত, শব্দ, ফড়িং, নেকলেস, লে ছক্কা, চলো লেটস গো-এর মত একাধিক ছবিতে অভিনয় করেছেন ঋত্বিক। ‘পরিণীতা’ ছবিতে শুভশ্রীর বিপরীতে ঋত্বিকের অভিনয় মন কাড়ে সিনেপ্রেমীদের। বর্তমানে বাংলার প্রথম সারির প্রায় সব পরিচালকের সঙ্গেই কাজ করে ফেলেছেন তিনি। আর সব ক্ষেত্রেই তাঁর কাজ প্রশংসা অর্জন করে নিয়েছে।

সম্প্রতি অতনু ঘোষের পরিচালনার ‘বিনিসুতোয়’ ছবিতে ঋত্বিক চক্রবর্তীর অভিনয়  প্রশংসা কুড়িয়ে নিয়েছে দর্শক থেকে সমালোচকের। এই ছবিতে ঋত্বিকের বিপরীতে অভিনয় করেছিলেন জয়া এহসান।

TwitterFacebookWhatsAppEmailShare

#Web Series, #Ritwick Chakraborty, #gora, #debut

আরো দেখুন