বিনোদন বিভাগে ফিরে যান

অপরাজিতার পুজোর ফ্যাশন – কেমন লুক পছন্দ করলেন অভিনেত্রী?

October 10, 2021 | 2 min read

পুজোর প্ল্যানিং বরাবরই তাঁর সাদামাটা। ভালোবাসেন বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে আর সেই সঙ্গে পুজোর ভোগ তার দারুণ পছন্দ। তাই কোনও বছরই পেটপুজো বাদ পড়ে না অভিনেত্রী অপরাজিতা ঘোষের। পুজোর সময় কলকাতায় কিছু বন্ধুর বাড়ির পুজোয় সময় কাটে তাঁর। এছাড়া বাকি দিনগুলো কাটে বোলপুরে পরিবারের সঙ্গে।

বরাবরই অপরাজিতার স্নিগ্ধ সাজ নজর কাড়ে সকলের। সুতির শাড়ি তাঁর খুব পছন্দের। কালেকশনে প্রচুর সিল্ক থাকলেও হালকা, নরম সুতির শাড়ির প্রতি তাঁর অন্যরকম একটা আকর্ষণ রয়েছে। সেই সঙ্গে একদম হালকা সাজ। যে পোশাকে শরীর, মন আরাম পাবে, সারাদিন হই হুল্লোড়ে কাটানো যাবে তেমন পোশাকেই এবার তাঁর পুজোর লুকবুক তৈরি করেছেন।

ডিজাইনার জন সেনগুপ্তর ভাবনায় পুজোর চারদিনের লুকে ধরা দিলেন অপরাজিতা। আর সেই ছবি তিনি শেয়ার করে নিলেন দৃষ্টিভঙ্গির সঙ্গে। এবারের পুজো সবার কাছে আনন্দের বার্তা বয়ে নিয়ে অসুক, এমনটাই আশা করছেন অপরাজিতা। সেই সঙ্গে মানুষ ফিরুক স্বাভাবিক ছন্দে। উৎসব আলো ফেরাক মানুষের মনে।

সপ্তমী

সুতি তাঁর প্রথম পছন্দ। আর তাই সপ্তমীতে নীল-সবুজের সুতির কম্বিনেশনই তিনি বেছে নিয়েছেন।

অষ্টমী

অষ্টমীর জন্য অপরাজিতা বেছে নিয়েছেন চওড়া পাড়ওয়ালা কালো রঙের শাড়ি। সঙ্গে জাম রঙা স্লিভলেস টপ। হাতে রয়েছে বড় কুঁচি।

নবমী

লাল-হলুদ-সাদায় আজরখ প্রিন্টের শাড়িতে নজর কেড়েছেন তিনি। পরনের ব্লাউজও একেবারে অন্যরকম। সঙ্গে ক্রুশের কাজের দারুণ একটি হেডগিয়ার পরেছেন তিনি। চোখে হালকা কাজল।

দশমী

দশমী মানেই পুজোর ইতি। এদিনের জন্য অপরাজিতা বেছে নিয়েছেন লাল রঙের একটি শাড়ি। গোলাপি পাড়। সঙ্গে গোলাপি স্ট্র্যাপি টপ। লাল কাপড় দিয়েই বানিয়ে নিয়েছেন এদিনের গয়না। মোহময়ী কালো চোখ আর ঠোঁটে গাঢ় লাল লিপস্টিকে আকর্ষণের মধ্যমণি হয়ে উঠেছেন তিনি।

TwitterFacebookWhatsAppEmailShare

#durga pujo 2021, #Aparajita Ghosh, #Puja Fashion

আরো দেখুন