বিনোদন বিভাগে ফিরে যান

যশের জন্মদিনে তাঁর সঙ্গে বিয়ের কথা স্বীকার করলেন নুসরত? জল্পনা

October 11, 2021 | < 1 min read

স্বামী, স্ত্রী এবং তাঁদের একমাত্র সন্তান ঈশান। তবে কি নিজেদের সম্পর্ককে সকলের সামনে মেলে ধরলেন নুসরত জাহান? তাঁর সন্তানের বাবা যশ দাশগুপ্তের আরও এক ধাপ রহস্য উন্মোচনে পা বাড়ালেন যেন ঈশান-জননী। রবিবার গভীর রাতে একটি কেকের ছবি দিলেন নুসরত। যেখানে দেখা গেল, কেকের উপর ইংরেজি অক্ষরে লেখা, ‘ওয়াই ডি’। এ কথা স্পষ্ট যে যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলিকেই পাশাপাশি বসানো হয়েছে।

কিন্তু নিচের একটি লেখা থেকেই উঠল নতুন। লেখা, ‘হাসব্যান্ড’, অর্থাৎ ‘স্বামী’। আরও একটি জায়গায় লেখা, ‘ড্যাড’, অর্থাৎ ‘বাবা’। ঈশানের বাবা যে যশ, সে কথা আগেই প্রকাশ্যে এসেছিল। কিন্তু ‘স্বামী’ লেখা দেখেই প্রশ্ন জাগে, তবে কি যশের জন্মদিনে যশের সঙ্গে তাঁর বিয়ের কথা স্বীকার করলেন নুসরত? এই প্রশ্ন যে আগে ওঠেনি তা নয়। গত বছর শেষে তাঁদের দু’জনকে দেখা গিয়েছিল দক্ষিণেশ্বর মন্দিরে। মাথায় সিঁদুর ছিল নুসরতের। তা ছাড়া ঈশানের জন্মের পর এনা সাহা আয়োজিত বিশ্বকর্মা পুজোয় ‘যশরত’কে দেখা গিয়েছিল। সেখানেও নুসরত মাথায় সিঁদুর পরেছিলেন৷ কিন্তু কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সাংসদ-অভিনেত্রী।

রবিবার যশের জন্মদিনে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, মধুমিতা সরকার শুভেচ্ছা জানিয়েছেন। তনুশ্রী ভাগ করে নিয়েছেন রাজকুমার গুপ্ত, যশ, শ্রাবন্তী এবং নুসরতের সঙ্গে করা পার্টির ছবি।

TwitterFacebookWhatsAppEmailShare

#nusrat jahan, #yash dasgupta

আরো দেখুন