বিনোদন বিভাগে ফিরে যান

যশ- নুসরত এক সঙ্গেই মন্ডপে বাজালেন ঢাক

October 12, 2021 | 2 min read

পুজোয় ভালই সময় কাটাচ্ছেন নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। বিচারক হিসেবে মণ্ডপে মণ্ডপে ঘুরে বেড়িয়েছেন। আবার একসঙ্গে ঢাকও বাজিয়েছেন। নুসরতের ফ্যান ক্লাবের পক্ষ থেকে পোস্ট করা হয়েছে ভিডিও।  

নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে নুসরতের মনোমালিন্যের খবর প্রকাশে আসার কিছুদিন পর থেকে যশ ও নুসরতের নৈকট্যের খবর প্রকাশ্যে। এই গুঞ্জন আরও জোরাল হয় নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর। শোনা যায়, গোটা সময়টা নুসরতের সঙ্গেই ছিলেন যশ। 

ছেলে ঈশানের জন্মের সময়ও নাকি হাসপাতালে ছিলেন যশ। ঈশানকে কোলে করে নিয়ে হাসপাতাল থেকে বের হন যশ। নিজে গাড়ি চালিয়ে নুসরত ও ঈশানকে বাড়িতে নিয়ে যান। এরপরই ঈশানের বার্থ সার্টিফিকেট প্রকাশ্যে আসে। সেখানে ছেলের বাবা হিসেবে যশের নামই নথিভূক্ত করিয়েছেন নুসরত। 

Nusrat Yash

পুজোর সময় আর কোনও রাখঢাক নেই। যশের হাত ধরেই মণ্ডপে মণ্ডপে ঘুরে বেড়াচ্ছেন নুসরত। বেশ খোশমেজাজে রয়েছেন দুই তারকা। একসঙ্গে ঢাকও বাজিয়েছেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন নুসরতের ফ্যান ক্লাব। 

https://www.instagram.com/reel/CU5K-SqhEGc/?utm_source=ig_embed&ig_rid=1dba26e8-bfec-47c9-a4ab-d443c5e06881
This error message is only visible to WordPress admins

Error: No feed found.

Please go to the Instagram Feed settings page to create a feed.

যশরতের এই ভিডিও দেখে অনেকেই ২০১৯ সালের পুজোর কথা স্মরণ করেছেন। তখন ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈনের সঙ্গে এভাবেই পুজোয় ঘুরে বেড়িয়েছিলেন নুসরত। নিখিলের সঙ্গে ঢাকও বাজিয়েছিলেন তিনি। দু’বছরে পরিস্থিতি সম্পূর্ণ পালটে গিয়েছে।  রবিবার আবার ধুমধাম করে যশের জন্মদিন পালন করেছেন নুসরত (Nusrat)। সেখানে আবার যশ জন্য ‘হাজব্যান্ড’ ও ‘ড্যাড’ লেখা কেক আনেন অভিনেত্রী। তা কেটেই জন্মদিন পালন করেন যশ। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেলিব্রেশনের ছবি শেয়ার করেন নুসরত। তারপরই প্রশ্ন ওঠে, তাহলে কি যশের সঙ্গে গোপনে বিয়েটা সেরেই ফেলেছেন তারকা সাংসদ? 

TwitterFacebookWhatsAppEmailShare

#nusrat jahan, #yash dasgupta

আরো দেখুন